Beta

মুক্ত আসর ও টু‌গেদার উই ক্যানের উদ্যো‌গে সিরাজগ‌ঞ্জে ত্রাণ বিতরণ

০৭ আগস্ট ২০১৯, ২১:৫৫

নিজস্ব প্রতিবেদক
‘মুক্ত আসর’ ও ‘টু‌গেদার উই ক্যা‌ন’-এর উদ্যোগে সিরাজগঞ্জের সদর ও কাজীপুর উপজেলার বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী ও চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। ছবি : সংগৃহীত

মুক্তিযুদ্ধবিষয়ক সংগঠন ‘মুক্ত আসর’ ও ‘টু‌গেদার উই ক্যা‌ন’-এর উদ্যোগে সিরাজগঞ্জের সদর ও কাজীপুর উপজেলার বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দিনব্যাপী সদর উপজেলার কাওয়াখোলা ইউনিয়নের মহেশকাংলা চরে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এরপর কাজীপুর উপজেলার নাটুয়ারপাড়া ইউনিয়নের নাটুয়ারপাড়া চরে চিকিৎসাসেবা দেওয়া হয়।

মহেশকাংলা বাজারে আয়োজিত এক অনুষ্ঠানে ১২০টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, সেমাই, চিনিসহ বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী। ত্রাণ সামগ্রী বিতরণ কাজে অংশ নেন মুক্ত আসরের সভাপতি আবু সাঈদ, সদস্য আবু তাহের সোহেল, বেনী আমিন, মো. মিশুক, সিরাজগঞ্জ ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদের সভাপতি প্রদীপ সাহা, প্রথম আলো সিরাজগঞ্জ বন্ধুসভার সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, সদস্য মো. নাইম, মো. হাসান প্রমুখ।

এদিকে কাজীপুর উপজেলার নাটুয়ারপাড়া চরের প্রতিবন্ধী স্কুল চত্বরে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়। কার্যক্রম তদারক করেন টুগেদার উই ক্যান নামের সংগঠনের প্রতিষ্ঠাতা ও অভিনেত্রী কাজী নওশাবা। চিকিৎসাসেবা প্রদান করেন চিকিৎসক অমিত সিনহা, শুভ্র খান, দেবাশীষ দে, মো. হানিফ ও শর্মী আহমেদ। এখানে চার শতাধিক মানুষকে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করা হয়।

Advertisement