Beta

ঈদের দিনে ডেঙ্গু আক্রান্তদের পাশে জেলা প্রশাসক

১২ আগস্ট ২০১৯, ১৭:১৭

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান আজ সোমবার দুপুরে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীদের সঙ্গে দেখা করেন এবং ফলমূল বিতরণ করেন। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদুল আজহার দিনে ডেঙ্গু আক্রান্তদের সঙ্গে পাশে দাঁড়িয়েছেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান। আজ সোমবার দুপুরে তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্তদের সঙ্গে দেখা করে তাঁদের চিকিৎসা এবং শারীরিক অবস্থার খোঁজখবর নেন। সেই সঙ্গে তিনি আক্রান্তদের নিবিড় চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

পরে জেলা প্রশাসক ডেঙ্গু আক্রান্ত রোগীদের মধ্যে ডাব, মাল্টাসহ বিভিন্ন ধরনের ফলমূল বিতরণ করেন। এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাজসুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া, জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেনসহ স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।

এখন পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ২০৪ জন ডেঙ্গু আক্রান্ত রোগীকে শনাক্ত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। তাদের মধ্যে ৬১ জন বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল, বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

Advertisement