Beta

ভৈরবে ১১০০ এতিম পরিবারে কোরবানির মাংস বিতরণ

১৩ আগস্ট ২০১৯, ২৩:২৯

কিশোরগঞ্জের ভৈরবে ১১০০ এতিম পরিবারের মধ্যে মঙ্গলবার কোরবানির গরুর মাংস বিতরণ করা হয়। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে আজ মঙ্গলবার বিকেলে এক হাজার ১০০ এতিম পরিবারের মধ্যে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে। স্থানীয় হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবার ও জোবায়দা-ওয়াজির শিশু সদনে অধ্যয়নরত এতিম শিশুদের পরিবারের মধ্যে এই মাংস বিতরণ করা হয়।

হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের প্রশাসনিক কর্মকর্তা সাইদুর রহমান বাবলু জানান, আন্তর্জাতিক সাহায্য সংস্থা কাতার চ্যারিটির অর্থায়নে ও নভেল অর্গানাইজেশন ফর রুরাল রিফর্মসের (নীর) সার্বিক সহযোগিতায় কোরবানির জন্য ৩০টি গরু কেনা হয়। আজ সকাল থেকে সেই গরুগুলো হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবার কমপ্লেক্স চত্বরে কোরবানির উদ্দেশে জবাই করা হয়। পরে সেই মাংসগুলো পরিবার প্রতি দুই কেজি করে বিতরণ করেন তারা।

এর আগে হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের সভাপতি ইফতেখার হোসেন বেনুর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কাতার চ্যারিটি বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ডা. আমিন হাফিজ ওমর। বিশেষ অতিথি ছিলেন কাতার চ্যারিটি বাংলাদেশের সমাজকল্যাণ কর্মকর্তা মাহমুদুল হক সজীব।

অন্যদের মধ্যে বক্তব্য দেন হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের প্রধান সমন্বয়কারী মাহিন সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান পাপিয়া সিদ্দিকী, জোবায়দা-ওয়াজির এতিমখানার সুপারভাইজার মাওলানা মো. মনিরুজ্জামান মনির প্রমুখ।

Advertisement