Beta

বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত

১৪ আগস্ট ২০১৯, ১৮:৩৯

বগুড়ার শাজাহানপুর উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে হতাহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিসের সদস্যরা। ছবি : এনটিভি

বগুড়ার শাজাহানপুর উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও দশজন আহত হয়েছেন। আজ বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার আড়িয়া বাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে। এ সময় একটি বাসের একাংশ অপরটির ভেতরে ঢুকে যায়।

খবর পেয়ে বগুড়া থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাস কেটে যাত্রীদের উদ্ধার করেন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে রংপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে দিনাজপুরের বিরামপুর থেকে ঢাকাগামী আহাদ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এক বাসের একাংশ অন্য বাসের ভেতরে ঢুকে যাওয়ায় উভয় বাসের দরজা বন্ধ হয়ে যায়। দুই বাসের আহত যাত্রীরা আটকা পড়েন বাসের ভেতর। স্থানীয় লোকজন বাসের জানালা ভেঙে আহত কিছু যাত্রীকে বের করেন। খবর পেয়ে বগুড়া থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে বাস দুটি কেটে অন্য যাত্রীদেরও উদ্ধার করে হাসপাতালে পাঠান।

বগুড়া শজিমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবদুল আজিজ মণ্ডল জানান, হাসপাতালে নেওয়ার পথে আহতদের মধ্যে এক নারী ও এক পুরুষ মারা যান। এর মধ্যে ওই নারীর পরিচয় নিশ্চিত করা গেছে। তিনি রংপুর সদর উপজেলার কামার কাছনা গ্রামের খায়রুল ইসলামের স্ত্রী রানু বেগম (৪৫)। নিহত অপর একজন বাস চালক। এ ছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। তাঁরও পরিচয় পাওয়া যায়নি।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলীমুদ্দিন জানান, দুর্ঘটনা কবলিত বাস দুটি আটক করা হয়েছে।

Advertisement