Beta

ঝালকাঠিতে অধ্যক্ষের বিরুদ্ধে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ

১৮ আগস্ট ২০১৯, ১৬:৫৩

ধর্ষণের অভিযোগ জানাতে ঝালকাঠি থানায় মাদ্রাসাছাত্রী ও তার স্বজন। ছবি : এনটিভি

ঝালকাঠিতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় আজ রোববার দুপুরে ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। ঘটনার পর থেকে অধ্যক্ষ সৈয়দ কামাল হোসেন পলাতক রয়েছেন।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানান, সদর উপজেলার তেরোয়ানা শাহ মাহমুদিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ সৈয়দ কামাল হোসেনের বাসায় চার বছর ধরে পড়ালেখার পাশাপাশি গৃহকর্মীর কাজ করত অষ্টম শ্রেণির ওই ছাত্রী। গত ১৫ আগস্ট অধ্যক্ষের বাসায় কেউ না থাকার সুযোগে ওই ছাত্রীকে ধর্ষণ করেন তিনি। বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেন অধ্যক্ষ কামাল হোসেন। কিন্তু ওই ছাত্রী তার মা-বাবাকে ধর্ষণের বিষয়টি জানায়। এরপর আজ রোববার দুপুরে থানায় মামলা করেন ওই ছাত্রীর বাবা।

কিশোরীর বাবা অভিযোগ করে বলেন, সংসারে অভাবের কারণে ঝালকাঠির ওই মাদ্রাসার অধ্যক্ষের বাসায় থেকে তাঁর মেয়ে পড়ালেখা করত। কিন্তু সেখানেই তাঁর মেয়েকে ধর্ষিত হতে হলো। বাবার মতো শিক্ষকের কাছে ছাত্রীরা নিরাপদে থাকার পরিবর্তে উল্টো ধর্ষণের শিকার হচ্ছে। এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Advertisement