Beta

সিলেটে ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত

২৪ আগস্ট ২০১৯, ১৩:৪৮

গতকাল শুক্রবার দিবাগত রাতে সিলেটের জকিগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত আবদুস শহীদের মরদেহ। ছবি : এনটিভি

সিলেটের জকিগঞ্জ উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে ডাকাত দলের এক সদস্য নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার মরিচা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আবদুস শহীদ (২৩)। তিনি মৌলভীবাজারের বড়লেখা থানার ধর্মদিহী গ্রামের মৃত নানু মিয়ার ছেলে। পুলিশের দাবি, তাঁর বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় ছয়টি মামলা রয়েছে।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আবদুল নাসেরের ভাষ্যমতে, মরিচা এলাকার প্রবাসী আবদুল করিমের বাড়িতে গতকাল গভীর রাতে ডাকাতির প্রস্তুতি নেওয়া হচ্ছিল বলে খবর পায় পুলিশ। এ সময় ঘটনাস্থলে উপস্থিত হলে ডাকাত দলের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে শহীদ নামের ডাকাত দলের এক সদস্য নিহত হন। বাকি আট থেকে নয়জন ডাকাত পালিয়ে যায়।

নিহত শহীদের বিরুদ্ধে সিলেটের কানাইঘাট, বিয়ানীবাজার, গোলাপগঞ্জ, বালাগঞ্জ ও মোগলাবাজার থানায় ডাকাতি ও অস্ত্র আইনে ছয়টি মামলা রয়েছে বলে দাবি করেন ওসি।

ওসি আবদুল নাসের আরো দাবি করেন, বন্দুকযুদ্ধের সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ছাড়া ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে।

Advertisement