Beta

আইভি রহমান স্মরণে মিলাদে প্রধানমন্ত্রী

২৪ আগস্ট ২০১৯, ২১:২৭

নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক আইভি রহমানের রুহের মাগফিরাত কামনায় আয়োজিত দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : ফোকাস বাংলা

প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের স্ত্রী ও আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক আইভি রহমানের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আইভি রহমানের ১৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আজ শনিবার রাজধানীর গুলশানে আইভি কনকর্ডে আসরের নামাজের পর এ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদে আইভি রহমানের আত্মীয়-স্বজন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী ও আবদুল মতিন খসরু, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও খালিদ মাহমুদ চৌধুরী, প্রখ্যাত অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক), তথ্য সচিব আবদুল মালেক এবং বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনসহ সহযোগী সংগঠনের নেতা, প্রধানমন্ত্রীর কার্যালয়ের জ্যেষ্ঠ কর্মকর্তা এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও অন্য কর্মকর্তারা এবং শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আইভি রহমান, জিল্লুর রহমান ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত অন্যদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এর আগে আইভি রহমানের ছেলে নাজমুল হাসান পাপনসহ পরিবারের সদস্যদের সঙ্গে প্রধানমন্ত্রী কথা বলেন এবং তাদের সান্ত্বনা দেন।

২০০৪ সালের ২১ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী সমাবেশে গ্রেনেড হামলায় আইভি রহমান গুরুতর আহত হন। পরে ২৪ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Advertisement