Beta

নওগাঁয় পুলিশের বাধায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি পণ্ড

০১ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪২

আজ রোববার দুপুর ১২টায় নওগাঁ বিএনপির নেতাকর্মীরা দলীয় অফিসের সামনে থেকে র‌্যালি বের করলে পুলিশের বাধায় তা পণ্ড হয়ে যায়। ছবি : এনটিভি

নওগাঁয় পুলিশের বাধায় ৪১তম প্রতিষ্ঠাবার্ষির্কীর র‌্যালি করতে পারেনি বিএনপি। আজ রোববার দুপুর ১২টায় দলীয় নেতাকর্মীরা দলীয় অফিসের সামনে জড়ো হয়ে র‌্যালি বের করতে চাইলে পুলিশ দলীয় অফিসের সামনে বাধা দেয়। এ সময় বিএনপির নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ বেষ্টনির মধ্যে রাস্তার উপর বসে পড়ে বিক্ষোভে ফেটে পড়ে নেতাকর্মীরা।

পুলিশ বেষ্টনির মধ্যে রাস্তার উপর প্রতিবাদ সমাবেশ করে জেলা বিএনপির নেতারা। বিএনপির নেতাকর্মীরা রাস্তায় বসে পড়ে  বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ করে জেলা বিএনপি।

সমাবেশে জেলা অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক সভাপতি নাজমুল হক সনি, সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাবেক যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম টুকু ও আমিনুল হক বেলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম রানা, আহ্বায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ও রবিউল আলম বুলেট, জেলা মহিলাদলের আহ্বায়ক রায়হানা আকতার রনি, সদস্য সচিব শবনম মোস্তারী কলি, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ ও সাধারণ সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন সাধারণ সম্পাদক মাসুম বিন দোহাসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে নেতাকর্মীরা সকাল ১০টা থেকে দলীয় কার্যালয়ে বিভিন্ন ইউনিট থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির স্লোগানে গোটা শহর মুখরিত করে তোলে।

Advertisement