Beta

গজারিয়ায় কাভার্ডভ্যানের পেছনে বাসের ধাক্কা, দুই যাত্রী নিহত

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৫ | আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৬

সড়ক দুর্ঘটনায় আহতরা গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার দড়ি বাউশিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও ১৭ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতের সঙ্গে কথা বলে জানা যায়, আজ বিকেল ৩টার দিকে গজারিয়ার দড়ি বাউশিয়া এলাকায় ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে একটি কাভার্ড ভ্যানকে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে বাসের দুই যাত্রী মারা যান। আহত হয় ১৭ যাত্রী।

আহতের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় হাইওয়ে পুলিশ। আহতের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন রনি মিয়া (৪০), সুজন (২৪), পলাশ (২২), সাকিল (২৩), ফারজানা (৩৫), আরজুদা (৩৬), সোলায়মান হোসেন (৫০), মোখলেশ (৪০), আলমগীর (৪৮), মোহাম্মদ হোসেন (৩৫), আবু জাফর (৪৫), খোরশেদ আলম (৪১), হাবীব (২৩), রায়হান (১৯), শামিউল (৪), গিয়াস উদ্দিন (৪৫) ও রবিন (১৭)।

গজারিয়ায় ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন খান জানান, যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যানটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

Advertisement