Beta

সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

১১ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৪

সুনামগঞ্জে আজ বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। ছবি : এনটিভি

সুনামগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব ১৭) উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার সকালে সুনামগঞ্জ সদর উপজেলা টুর্নামেন্ট কমিটির আয়োজনে শহরের জেলা স্টেডিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে ও পৌরসভার কাউন্সিলর মো. সাবেরীন সাবুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এ ছাড়াও বক্তব্য দেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান এমদাদ রাজা চৌধুরী ও সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নুসরাত ফাতিমা।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের মাদক ও সন্ত্রাসী কার্যকলাপ থেকে দূরে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী খেলা কুরবান নগর ইউনিয়ন ও মোল্লাপাড়া ইউনিয়ন দলের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় কুরবান নগর ইউনিয়ন দল ৪-৩ গোলে মোল্লাপাড়া ইউনিয়ন দলকে পরাজিত করে।

এ টুর্নামেন্টে উপজেলার ৯টি ইউনিয়নের খেলোয়াড়রা ৯টি দলে ভাগ হয়ে খেলায় অংশগ্রহণ করবে। এ টুর্নামেন্ট চলবে আগামী ১৪ সেপ্টেম্বর পর্যন্ত।

Advertisement