Beta

পাবনায় ধর্ষকের সঙ্গে বিয়ে : মহিলা পরিষদের স্মারকলিপি

১১ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৬

পাবনায় গণধর্ষণের শিকার গৃহবধূর সঙ্গে ধর্ষকের বিয়ে দেওয়ার ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ মহিলা পরিষদের পাবনা জেলা শাখা। ছবি : এনটিভি

পাবনার চাঞ্চল্যকর গণধর্ষণের শিকার গৃহবধূকে থানায় ধর্ষকের সঙ্গে বিয়ে দেওয়ার ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ মহিলা পরিষদ পাবনা জেলা শাখা। আজ বুধবার বিকেলে মহিলা পরিষদ নেতারা জেলা প্রশাসক কবীর মাহমুদের কাছে এ স্মারকলিপি দেন।

স্মারকলিপিতে বলা হয়, পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নে গৃহবধূকে গণধর্ষণ ঘটনায় ভিকটিমের অভিযোগ আমলে না নিয়ে ধর্ষককে আটক করে থানা চত্বরে জোরপূর্বক বিয়ে দিয়ে জঘন্য অপরাধ করা হয়েছে। উক্ত ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় নিয়ে কঠোর শাস্তির দাবি জানান মহিলা পরিষদ নেতারা।

বাংলাদেশ মহিলা পরিষদের পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুন নাহার জলি, অর্থ সম্পাদক রেহানা করিম, সাংগঠনিক সম্পাদক কামরুন নাহার জোসনা, লিগ্যাল এইড সম্পাদক, শরিফা খাতুন সুখী, প্রশিক্ষণ গবেষণা ও পাঠাগার সম্পাদক রোজিনা আকতার এবং প্রকল্প সমন্বয়কারী এএমএস কিবরিয়া উপস্থিত ছিলেন।

Advertisement