Beta

নেত্রকোনায় নদীতে পড়ে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

০৬ অক্টোবর ২০১৯, ২০:১৪

নেত্রকোনার কলমাকান্দায় নদীতে নিখোঁজের ১২ ঘণ্টা পর উদ্ধার করা ব্যবসায়ী মোশাররফের মরদেহ। ছবি : এনটিভি

দুই ট্রলারের মুখোমুখি সংঘর্ষে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হওয়ার ১২ ঘণ্টা পর গরু ব্যবসায়ী মোশাররফ হোসেনের (৩৫) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকাল ৮টার দিকে পুলিশ স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় মোশাররফের ভাসমান লাশ উদ্ধার করে।

গতকাল শনিবার রাত ৮টার দিকে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার মহিষখোলা নদীর গাড়ীঘাট (মরা ছড়া) এলাকায় নদীতে পড়ে মোশাররফ নিখোঁজ হয়েছিলেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কলমাকান্দা উপজেলার রংছাতী ইউনিয়নের তেরতোপা গ্রামের গরু ব্যবসায়ী মোশানররফ হোসেন পাশের সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার ধাতিয়া বাজারে (এসপি বাজার) ব্যবসার কাজ শেষে সন্ধ্যায় ট্রলারে করে বাড়ি রওনা হন। ট্রলারটি মহিষখোলা নদীর গাড়ীঘাট এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা স্টিলবডির একটি ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রলারের আরোহীরা ছিটকে নদীর পানিতে পড়ে যায়। সব আরোহী সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও মোশাররফ পানিতে তলিয়ে যান। খবর পেয়ে রাতেই কলমাকান্দা থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। কিন্তু পর্যাপ্ত আলোর ব্যবস্থা না থাকায় নিখোঁজ মোশাররফকে উদ্ধার করতে পারেনি।  আজ সকাল ৮টার দিকে পুলিশ স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় মোশররফের ভাসমান মৃতদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে  ময়নাতদন্ত ছাড়াই মোশাররফের মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

Advertisement