Beta

হবিগঞ্জে মাদ্রাসার ৪ ছাত্র নিখোঁজ

১২ মার্চ ২০১৬, ১৩:১৫ | আপডেট: ১২ মার্চ ২০১৬, ১৫:৫৮

হবিগঞ্জে সদর উপজেলার শায়েস্তাগঞ্জ থেকে নিখোঁজ চার মাদ্রাসাছাত্র ইমতিয়াজ, রাফি, শাহনুর ও নয়ন (ওপরে বাঁ থেকে)। ছবি : এনটিভি

হবিগঞ্জে সদর উপজেলার শায়েস্তাগঞ্জ থেকে মাদ্রাসার চার ছাত্র গতকাল শুক্রবার বিকেল থেকে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ শিশুরা হলো—সদর উপজেলার দরিয়াপুর গ্রামের সোহানুর রহমান শাহনুর, নবীগঞ্জ উপজেলার সুজাপুর গ্রামের নয়ন, বাহুবল উপজেলার আব্দানারায়ণ গ্রামের ইমতিয়াজ এবং একই উপজেলার চারগাঁও গ্রামের রাফি। তারা সদর উপজেলার পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে পাঞ্জাবি বানানোর কথা বলে মাদ্রাসা থেকে বের হয়ে হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জে যায় ওই চার ছাত্র। এরপর থেকে তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না।

নিখোঁজ ছাত্র শাহনুরের বাবা আবদুল আউয়াল জানান, গতকাল দুপুরে শায়েস্তাগঞ্জ যাওয়ার সময় তাঁর ছেলেসহ চার মাদ্রাসাছাত্রের দেখা হয়। তারা বলেছিল পাঞ্জাবি বানিয়ে ফিরে আসবে। এরপর রাতে মাদ্রাসা থেকে তাঁর কাছে ফোন করে বলা হয়, তাঁর ছেলে শাহনুরসহ অন্য চার ছাত্র এখনো ফিরে আসেনি। এরপর তিনি বিষয়টি পুলিশকে জানান।

আবদুল আউয়াল জানান, লিখিত অভিযোগ দায়ের করতে তিনিসহ চার ছাত্রের অভিভাবক থানায় যাচ্ছেন।

এ ব্যাপারে পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মাওলানা সেলিম আহমদ জানান, শুক্রবার মাদ্রাসা বন্ধ ছিল। জুমার নামাজের পর থেকে ওই চার ছাত্রকে পাওয়া যাচ্ছে না। 

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, নিখোঁজের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াসুর রহমান জানান, তিনিসহ পুলিশ ও র‍্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ও র‍্যাব নিখোঁজের বিষয়টি তদন্ত করছেন।

এর আগে গত ১২ ফেব্রুয়ারি হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের ৪ শিশু নিখোঁজ হয়। এর পাঁচ দিন পর ওই গ্রাম থেকেই তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement