Beta

ভৈরবে ভিশন এম্পোরিয়ামের শোরুম উদ্বোধন

৩১ অক্টোবর ২০১৭, ১৬:০৫

অনলাইন ডেস্ক
দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান আরএফএল গ্রুপের নিজস্ব ইলেকট্রনিকস পণ্যের রিটেইল চেইন শপ ভিশন এম্পোরিয়াম কিশোরগঞ্জের ভৈরবে একটি আউটলেট চালু করেছে। কামালপুর বাসস্ট্যান্ডে আউটলেটটি উদ্বোধন করেন আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল। ছবি : বিজ্ঞপ্তি

দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান আরএফএল গ্রুপের নিজস্ব ইলেকট্রনিকস পণ্যের রিটেইল চেইন শপ ভিশন এম্পোরিয়াম কিশোরগঞ্জের ভৈরবে একটি আউটলেট চালু করেছে। এখানে টিভি, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, ব্লেন্ডার, কুকার, ফ্যান, আয়রনসহ যাবতীয় হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী পাওয়া যাবে। 

সম্প্রতি ভৈরবের কামালপুর বাসস্ট্যান্ডে আউটলেটটি উদ্বোধন করেন আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল। এ সময় উপস্থিত ছিলেন ভিশন এম্পোরিয়ামের চিফ ইনচার্জ রাহাত জাহান শামীম, অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার মাহমুদুল হাসানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

অনুষ্ঠানে আর এন পাল জানান, মানসম্মত পণ্য ও সেবার মাধ্যমে ক্রেতাদের চাহিদা পূরণ করতে এই আউটলেটটি চালু করা হয়েছে। পর্যায়ক্রমে দেশের সব স্থানে ‘ভিশন এম্পোরিয়াম’-এর শোরুম চালু করা হবে। ‘ভিশন এম্পোরিয়াম’কে সর্ববৃহৎ রিটেইল চেইন শপ করার লক্ষ্যে আরএফএল কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।  

বর্তমানে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভিশন এম্পোরিয়ামের ৯৯টি আউটলেট রয়েছে। 

প্রাণ-আরএফএল গ্রুপের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। 

Advertisement