Beta

বিশ্বখ্যাত ব্র্যান্ডের চশমা নিয়ে যাত্রা শুরু বিহীর

০২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২৬

অনলাইন ডেস্ক
সম্প্রতি বাংলাদেশ আই হসপিটাল ইনস্টিটিউট (বিহী) ভিশন কেয়ার ফ্লাগশিপ স্টোর উদ্বোধন করেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। ছবি : সংগৃহীত

বাংলাদেশে প্রথমবারের মতো বিশ্বখ্যাত ব্র্যান্ডের সব চশমার ফ্রেম ও সানগ্লাসের বিপুল কালেকশন নিয়ে যাত্রা শুরুর ঘোষণা দিয়েছে বাংলাদেশ আই হসপিটাল ইনস্টিটিউট (বিহী) ভিশন কেয়ার ফ্লাগশিপ স্টোর।

সম্প্রতি এই ফ্লাগশিপ স্টোরের উদ্বোধন করেন বিশিষ্ট নাট্য ব্যত্তিত্ব সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। বিহীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে শ্রীলংকার রাষ্ট্রদূত ক্রিসানথি ডি সিলভা। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আকরাম খান, জাতীয় ক্রিকেট দলের সাবেক সদস্য ও আন্তর্জাতিক ধারাভাষ্যকার আতাহার আলী খান প্রমুখ।

শ্রীলংকার শীর্ষস্থানীয় আইকেয়ার সামগ্রী সরবরাহকারী প্রতিষ্ঠান ভিশন কেয়ার ও বাংলাদেশ স্বনামধন্য ও বিশ্বস্ত চক্ষু হাসপাতাল বাংলাদেশ আই হসপিটালের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত বিহী ভিশন কেয়ার ফ্লাগশিপ স্টোরটি বনানীর ৫৭, কামাল আর্তাতুক এভিনিউয়ের সুবাস্ত সুরাইয়া ট্রেড সেন্টারের নিচতলায় অবস্থিত।

এই শোরুমে  গুচি, বস, পোলার্ড, মাইকেল কর্স, ভার্সাচি, জজির্য়ো আর্মানি, টম ফোর্ড, কার্টিয়ার, প্রাডা, মন্টব্লঙ্গ, ভোগ, মায় জিম, রে-বান, কারেরা, সিএইচই, পোলার সানসহ অনেক বিশ্বখ্যাত ব্র্যান্ডের চশমার ফ্রেম ও সান গ্লাস রয়েছে। রয়েছে ফ্রান্সের বিখ্যাত ইসিলর ব্র্যান্ডের আইওয়্যার লেন্স ও কন্টাক্ট লেন্স। এ ছাড়াও ইসিলরের ভেরিলাক্স, ক্রিজাল, প্রিভেনসিয়াসহ নামকরা পণ্যের অনেক কালেকশন রয়েছে।

ক্রেতা চাহিদার কথা চিন্তা করে  হিয়ারিং এইড সামগ্রীর নানা বৈচিত্র্যময় পণ্যের সম্ভারও রয়েছে বিহী ভিশন কেয়ারে। এখানে বিশ্বমানের প্রতিষ্ঠান ডেনমার্কের ওটিকনের এইড কোম্পানির হিয়ারিং এইড সামগ্রী রয়েছে, যা শ্রবণ প্রতিবন্ধীদের শ্রবণ সমস্যার কার্যকর সমাধান দেবে।

বাংলাদেশ আই হসপিটাল ইনস্টিটিউট (বিহী) ভিশন কেয়ারের চেয়ারম্যান ডা. মাহবুবুর রহমান চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক দাসান্তাফনসেকা রোহান উপস্থিত গণমাধ্যমকর্মীদের মাধ্যমে সব শ্রেণি-পেশার ক্রেতাদের এই ফ্লাগশিপ স্টোর পরিদর্শন করে বিশ্বখ্যাত ব্র্যান্ডের আসল পণ্য কেনার জন্য আমন্ত্রণ জানান।

উদ্বোধনী অনুষ্ঠানের সমন্বয় করেন কমিউনিকেটরের  স্বত্বাধিকারী মারিয়ামা গাজী নন্দিনী।

Advertisement