Beta

ঢাবির অধিভুক্ত ‘প্রযুক্তি ইউনিটে’ ভর্তির ফল প্রকাশ

০৮ জানুয়ারি ২০১৮, ২১:৩৮

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত পাঁচটি ইঞ্জিনিয়ারিং কলেজের ‘প্রযুক্তি ইউনিটে’ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

আজ সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফল প্রকাশ করেন উপাচার্য অধ্যাপক ড মো. আখতারুজ্জামান।

উচ্চ মাধ্যমিক পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম, পাসের সাল এবং মাধ্যমিক পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে http://admission.eis.du.ac.bd  ওয়েবসাইট থেকে ভর্তি পরীক্ষার্থীরা তাদের ফল জানতে পারবেন। এ ছাড়া যেকোনো মোবাইল ফোন থেকে DU TEC টাইপ করে ১৬৩২১ নম্বরে এসএমএস পাঠিয়েও ফলাফল জানা যাবে।

উত্তীর্ণরা আগামী ৯ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি ২০১৮ পর্যন্ত ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও ‘চয়েস ফরম’ পূরণ করতে পারবেন। কেউ ভর্তি পরীক্ষার ফল পুনর্নিরীক্ষার আবেদন করতে চাইলে ফি প্রদান সাপেক্ষ আগামী ৯ জানুয়ারি থেকে ১৪ জানুয়ারির মধ্যে ডিন অফিসে আবেদন করতে পারবেন। ভর্তি পরীক্ষার ফল http://admission.eis.du.ac.bd  ওয়েবসাইটে পাওয়া যাবে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন জানিয়েছে, ওই ভর্তি পরীক্ষায় দুই হাজার ৮৬১ ভর্তিযোগ্য বিবেচিত হয়েছে, যার মধ্যে ৯৬০ জন ভর্তির সুযোগ পাবেন ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ, ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ও বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজ এবং টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের মধ্যে সাভারের জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনস্টিটিউট (নিটার) ও ঢাকার মোহাম্মাদপুরের শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে।

উচ্চ মাধ্যমিক পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম, পাসের সাল এবং মাধ্যমিক পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে http://admission.eis.du.ac.bd  ওয়েবসাইট থেকে ভর্তি পরীক্ষার্থীরা তাঁদের ফল জানতে পারবেন। এ ছাড়া যেকোনো মোবাইল ফোন থেকে DU TEC টাইপ করে ১৬৩২১ নম্বরে এসএমএস পাঠিয়েও ফলাফল জানা যাবে। উত্তীর্ণরা আগামী ৯ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি ২০১৮ পর্যন্ত ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও ‘চয়েস ফরম’ পূরণ করতে পারবেন।

কেউ ভর্তি পরীক্ষার ফল পুনর্নিরীক্ষার আবেদন করতে চাইলে ফি প্রদান সাপেক্ষ আগামী ৯ জানুয়ারি থেকে ১৪ জানুয়ারির মধ্যে ডিন অফিসে আবেদন করতে পারবেন। ভর্তি পরীক্ষার ফল http://admission.eis.du.ac.bd  ওয়েবসাইটে পাওয়া যাবে।

২১ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অফিসে মেধাক্রম ১ থেকে ১৫০০ পর্যন্ত সকাল ৯টা হতে দুপুর ১টা আর মেধাক্রম ১৫০১ থেকে ২৮৬১ পর্যন্ত দুপুর দেড়টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভর্তি কার্যক্রম চলবে।

Advertisement