জুনে নতুন আরো একটি সিনেমার শুটিং শুরু করছেন শাহরুখ?

Looks like you've blocked notifications!
নির্মাতা রাজকুমার হিরানি ও বলিউড বাদশাহ শাহরুখ খান। ছবি : সংগৃহীত

‘জিরো’র পর এখনো অফিশিয়ালি নতুন কোনো সিনেমার ঘোষণা আসেনি বলিউড বাদশাহ শাহরুখ খানের। তবে ভারতীয় শীর্ষ গণমাধ্যমগুলোর দাবি, অনেকটা গোপনে পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেছেন কিং খান। একাধিক সূত্রের বরাতে এই সিনেমার সবশেষ আপডেট হচ্ছে—ফেব্রুয়ারিতে সালমান খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে নিয়ে এই সিনেমার শুটিংয়ের জন্য দুবাইয়ে উড়াল দিচ্ছেন শাহরুখ।

শাহরুখ-ভক্তদের মন ভালো করার জন্য আছে আরো একটি খবর। সেটি হচ্ছে, চলতি বছরের জুনে নতুন আরো একটি সিনেমার শুটিং শুরু করছেন বলিউড কিং। আগে থেকে গুঞ্জন ছিল, আলোচিত নির্মাতা রাজকুমার হিরানির একটি সিনেমায় দেখা মিলবে শাহরুখের। গুঞ্জন, সেই সিনেমার শুটিং শুরু হচ্ছে জুনে।

এক সূত্রের উদ্ধৃতিতে বলিউডভিত্তিক গণমাধ্যম পিপিং মুনের খবর, ‘দীর্ঘদিন ধরে রাজকুমার হিরানির সঙ্গে সিনেমা করার কথা শোনা যাচ্ছিল। চিত্রনাট্য নিয়ে লম্বা সময় কাজ করেছেন তাঁরা। এখন সিনেমাটি চূড়ান্ত হয়েছে, ২০২১ সালের জুনে রাজকুমার হিরানির সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন শাহরুখ। রাজকুমার হিরানি ও তাঁর টিম প্রস্তুতি সারছেন সে জন্য।’

শাহরুখের সিনেমা প্রসঙ্গে চলচ্চিত্র প্রদর্শক এবং পরিবেশক অক্ষয় রথি বলিউড লাইফকে জানিয়েছেন, শাহরুখ খানের একাধিক সিনেমা নিয়ে জল্পনা-কল্পনা রয়েছে। কিন্তু যতক্ষণ না সেগুলো অফিশিয়ালি ঘোষণা আসে, বলা কঠিন। ‘পাঠান’ নিয়ে কথা হচ্ছে; কারণ, এটি শুটিং ফ্লোরে আছে। আর হিরানির সিনেমা নিয়ে জল্পনা-কল্পনা চলছে। ‘পাঠান’-এর পর সেটির শুট শুরু হতে পারে বলে তিনি শুনেছেন।

২০২১ সালের দীপাবলিতে মুক্তি পেতে পারে শাহরুখের ‘পাঠান’ সিনেমা। যদিও এই সিনেমার সব খবর গোপন রাখতে চাইছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। সে জন্য সিনেমাটি নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা বা খবর আসেনি।