Beta

শুরু হলো সালমানের ‘ভারত’ ছবির শুটিং

১৭ এপ্রিল ২০১৮, ১৫:৩৬

ফিচার ডেস্ক

‘সুলতান’ আর ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির সাফল্যের পর পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে আবার জুটি বেঁধেছেন সালমান খান। আব্বাসের পরিচালনায় ও সালমানের অভিনয়ে ২০১৯ সালের ঈদকে লক্ষ্য করে নির্মাণ করা হচ্ছে ‘ভারত’। এরই মধ্যে শুরু হয়ে গেছে ছবিটির শুটিং। শুটিংয়ের প্রথম দিন প্রথম দৃশ্যে অভিনয় করেছেন সালমান। সম্প্রতি যার একটি ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন আলি আব্বাস জাফর।

বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, ‘ছবিতে সালমানকে স্পষ্টভাবে দেখা যায়নি। তাই পর্দায় কী লুকে হাজির হবেন তিনি, তা এখনই বলা যাচ্ছে না। টুইটারে ছবিটি শেয়ার দিয়ে আলি আব্বাস লিখেন, ‘এবং এটা শুরু হলো। ভারত। সালমান খান। একজন মানুষ এবং একটি দেশ নিয়ে একসঙ্গে সফর। মুক্তি ২০১৯ সালের ঈদে।’

এ ছাড়া বলিউড লাইফ ডটকমের সাম্প্রতিক প্রতিবেদন জানাচ্ছে, ছবিতে সালমানের বিপরীতে দেখা যাবে ‘পিগি চিপস’ খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া এবং সর্বশেষ ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে জুটি বাঁধা ক্যাটরিনা কাইফকে। দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘ওডি টু মাই ফাদার’ ছবির হিন্দি সংস্করণ হতে যাচ্ছে ‘ভারত’। এই ছবির মাধ্যমে ‘বডিগার্ড’-এর পর আবারও সালমানের ছবি প্রযোজনা করতে যাচ্ছেন অতুল অগ্নিহোত্রী।

Advertisement