Beta

দাদাসাহেব ফালকে পেলেন অদিতি রাও হায়দারি

১৭ এপ্রিল ২০১৮, ১৭:০৪

ফিচার ডেস্ক

আরো একটি সাফল্যের পালক যুক্ত হলো অদিতি রাও হায়দারির মুকুটে। সমালোচকদের চোখে দাদা সাহেব ফালকে পুরস্কার ২০১৮-এর জন্য সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছেন তিনি। ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘ভূমি’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের পুরস্কার হিসেবে দাদা সাহেব ফালকে পেতে যাচ্ছেন অদিতি।

পুরস্কার হাতে পেতে অদিতিকে অপেক্ষা করতে হবে আরো কয়েকটি দিন। ২০১৮ সালের ২১ এপ্রিল মুম্বাইয়ের সেন্ট অ্যান্ড্রু অডিটরিয়ামে দেওয়া হবে দাদা সাহেব ফালকের পুরস্কার। সে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন নামিদামি পরিচালক, পরিবেশক ও প্রদর্শক। ‘ভূমি’ ছবিতে ভূমি সাচদেবা নামের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অদিতি। অদিতির বাবার চরিত্রে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত। বক্স অফিসে ছবিটি আয় করে ১৪৮ মিলিয়ন রুপি।

বর্তমানে তিনটি ছবির কাজ রয়েছে অদিতি রাও হায়দারির হাতে। সুধীর মিশ্রার পরিচালনায় ‘দাস দেব’ ছবিতে অভিনয় করছেন তিনি। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন রাহুল ভাট ও রিচা চাড্ডা। যা মুক্তি পাওয়ার কথা রয়েছে ২০ এপ্রিল। পাশাপাশি অদিতি রাও হায়দারি অভিনীত ‘পাশমিনা’ নামের আরো একটি হিন্দি ছবি মুক্তি পেতে যাচ্ছে এ বছর। এ ছাড়া একটি তেলেগু ছবিতেও অভিনয় করছেন অদিতি। ‘সাম্মুহানাম’ নামের ছবিটি চলতি বছরের ৬ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement