Beta

‘হেলেন অব ট্রয় ২’ ছবিতে কনা-আকাশের গান

০৫ মে ২০১৮, ০৮:৫০ | আপডেট: ০৫ মে ২০১৮, ১১:৩৮

ফিচার ডেস্ক

কলকাতার  জনপ্রিয় সংগীতশিল্পী ও পরিচালক আকাশ সেন  বাংলাদেশেও খুব জনপ্রিয়। দেশের সংগীতশিল্পী দিলশাদ নাহার কনার সঙ্গে  জুটিবদ্ধ হয়ে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি।

আকাশ ও কনার ‘রেশমী চুড়ি’, ‘ও ডিজে’, ‘বৈশাখের বিকেল বেলায়’, ‘হেইলা দুইলা নাচ’ গানগুলো এখন শ্রোতার মুখে মুখে। চলচ্চিত্র এবং অডিও গানের সফলতার পর এবার প্রথমবারের মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের জন্য গান করলেন দুই বাংলার জনপ্রিয় এই গানের জুটি।

ইভান মনোয়ার পরিচালিত স্বল্পদৈর্ঘ্য  ছবির  নাম‘হেলেন অব ট্রয় ২’। ছবিতে ‘ভালোবাসা দাও’ শিরোনামে গানটি দ্বৈতভাবে গেয়েছেন আকাশ ও কনা।

গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সম্প্রতি আকাশ সেন বাংলাদেশে এসে  গানটির রেকর্ডিং করেছেন। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুর-সংগীত করেছেন আকাশ নিজেই।

‘হেলেন অব ট্রয় ২’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাহা তানহা খান, সাঞ্জু জন, সাইফ চন্দন প্রমুখ। মাইন্ড দ্য গ্যাপের প্রোকাডশনের ব্যানারে এটি প্রযোজনা করছেন রেইন ফিল্মস।

ছবিটি প্রসঙ্গে ইভান মনোয়ার বলেন, ‘আমার শর্টফিল্মের গল্পের সঙ্গে যায় এমন একটি গানের জন্য ভাবছিলাম। অবশেষে আকাশ সেন ও কনার আইডিয়াটি মাথায় আসে। তাঁদের করা অনেক গান শ্রোতারা গ্রহণ করেছেন। এই কাজটিও দুর্দান্ত হয়েছে। আকাশের সুর-সংগীতের সঙ্গে জীবন ভাইয়ের কথা মিলে চমৎকার একটি গান হয়েছে। আশা করছি, গানটি সবাই পছন্দ করবেন।’

অন্যদিকে, আকাশ সেন বলেন, ‘কাজটি করতে পেরে খুব ভালো লাগছে। সবাই চেষ্টা করেছেন ভালো একটি গান তৈরি করার জন্য।’

আসছে ঈদে স্বল্পদৈর্ঘ্য ছবিটি অনলাইনে  প্রচার করা হবে বলে জানান ইভান মনোয়ার।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement