Beta

এনটিভিতে ধারাবাহিক নাটক ‘কুসুম কুসুম প্রেম’

০৬ মে ২০১৮, ২০:৪৭

ফিচার ডেস্ক

আবারও এনটিভিতে আজ রোববার থেকে প্রচারিত হবে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘কুসুম কুসুম প্রেম’। নাটকটি প্রতি সপ্তাহের রোববার রাত ৯টা৪৫ মিনিটে প্রচারিত হবে। 

পলাশ মাহবুবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। নাটকটি এর আগে ২০১৬ সালে এনটিভিতে প্রচারিত হয়েছিল। 

নাটকটির বিভিন্ন  চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, তারিক আনাম খান, সারিকা, জাহিদ হোসেন শোভন, ফারুক আহমেদ, মনিরা মিঠু, আরফান, জুঁই করিম, রাশেদ মামুন অপু, সুজাত শিমুলসহ অনেকে।

নাটকের গল্পে দেখা যাবে, “‘কুসুম কুসুম প্রেম’নামের একটি চলচ্চিত্রের শুটিং হচ্ছে। এক নায়িকা, দুই নায়ক। ত্রিভুজ প্রেমের কাহিনী। ছবির পরিচালক নতুন। প্রযোজক বদরুল সাহেবের সামনে পড়লেই নার্ভাস পরিচালক। ছবির নায়িকা হালের ক্রেজ সুস্মি। তার সাথে মা এবং আরও দুইজন সহকারি। ছবির দুই নায়কের একজন চমকের প্রথম ছবি এটা। সুযোগ পেলেই তার দুঃখের কাহিনী শোনায় সবাইকে। ছবির আরেক নায়ক হিমেল, যার বাবা প্রযোজকের ঘনিষ্ট বন্ধু। নায়িকার বাবার চরিত্র করছেন এক সময়ের জনপ্রিয় নায়ক মনজিল, যে শুধু নায়কের মত পোশাক-আশাক পড়তে চান। এই ছবির প্রোডাকশান ম্যানেজারের নাম আহসান। সে বলে, আছান। এরকম একটি মজার ইউনিটে কাজ করছে সবাই। ছবিটি ঈদে মুক্তি পাবে। তবে শুটিংয়ে কাজের চেয়ে কান্ড-ই হতে থাকে বেশি। পরিচালকের একটাই চিন্তা, শেষ পর্যন্ত ছবির কাজ শেষ করতে পারবেন তো।”

নাটক সম্পর্কে পলাশ মাহবুব বলেন, ‘এটি (কুসুম কুসুম প্রেম) একটি গল্পনির্ভর, বিনোদনধর্মী নাটক। প্রত্যাশা করছি নাটকটি দেখে দর্শকরা আনন্দ পাবেন।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement