Beta

উপস্থাপক হওয়ার কারণ জানালেন ‘আইসক্রিম’ ছবির নায়িকা

০৯ মে ২০১৮, ১১:৩৫

মডেল ও অভিনেত্রী নাজিফা তুষি। ছবি : কৌশিক ইকবাল

‘ক্যারিয়ারের শুরুতে উপস্থাপনা করার একদম পরিকল্পনা আমার ছিল না।’ সাক্ষাৎকারের একপর্যায়ে এনটিভি অনলাইনকে কথাটি বলেছেন নাজিফা তুষি। রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ ছবিতে অভিনয় করে ব্যাপক পরিচিতি পান তিনি। এরপর আর চলচ্চিত্রে অভিনয় করতে তাঁকে দেখা যায়নি। বর্তমানে ‘কুমারিকা কেশকাহন’ নামে টিভি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। হঠাৎ উপস্থাপনায় আসার কারণ ও অন্য অনেক বিষয় নিয়ে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন তুষি।

এনটিভি অনলাইন : উপস্থাপনা শুরু করেছেন। কেমন লাগছে?

নাজিফা তুষি : নতুন অভিজ্ঞতা হচ্ছে। উপভোগ করছি নিজের নতুন পরিচয়।

এনটিভি অনলাইন : হঠাৎ উপস্থাপনায় আসার কারণ কী?

নাজিফা তুষি : প্রথমত, অনুষ্ঠানটির আয়োজন আমার খুব পছন্দ হয়েছে। আমি কুমারিকা তেলের একটি বিজ্ঞাপনও করেছি সম্প্রতি। আমার খুব ভালো লেগেছে। অনুষ্ঠানটি যেহেতু সৌন্দর্য-কথা ও চর্চা নিয়ে, তাই অনেক ভালো লেগেছে। কারণ আমি ছোটবেলা থেকেই নিজের শরীরের প্রতি খুব সচেতন। এটা প্রত্যেকেরই হওয়া প্রযোজন। সত্যি বলতে, ক্যারিয়ারের শুরুতে উপস্থাপনা করার একদম পরিকল্পনা আমার ছিল না। উপস্থাপনা করতে প্রথমে ভয় পেয়েছিলাম। একটু নার্ভাস লেগেছিল। ভেবেছিলাম পারব না। কারণ, কথা খুব সুন্দর করে বলতে হয়। আত্মবিশ্বাস থাকতে হয়। গুছিয়ে কথা বলা অনেক সময় কঠিন। তবে ক্যামেরার সামনে খুব সুন্দরভাবে নিজেকে মানিয়ে নিতে পেয়েছি। অনুষ্ঠানটি ১৩ মে থেকে আরটিভিতে প্রচারিত হবে।

এনটিভি অনলাইন : আপনার কাছে সৌন্দর্যের সংজ্ঞা কী?

নাজিফা তুষি : নিজেকে সব সময় পরিচ্ছ্ন্ন রাখা। যেকোনো অবস্থাতেই নিজেকে ফিট রাখতে হবে।

এনটিভি অনলাইন : আপনাকে তো এর আগেও একবার লাইভ টিভি অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা গিয়েছে.

নাজিফা তুষি : এটা আমার জীবনে একটা মজার অভিজ্ঞতা ছিল। ‘আইসক্রিম’ ছবির প্রচারণার জন্য আমি, ছবির পরিচালক রেদওয়ান রনি ও নায়ক রাজ একটি টিভি অনুষ্ঠানে লাইভ করতে গিয়েছিলাম। যাওয়ার পর আমরা দেখতে পাই, অনুষ্ঠানের উপস্থাপিকা নির্ধারিত সময় হয়ে গেলেও আসেননি। তখন অনুষ্ঠানের প্রযোজক আমাকেই উপস্থাপনা করতে বলেন। আমিও কিছু না বুঝেই রাজি হয়ে গিয়েছিলাম। খুব মজার অভিজ্ঞতা হয়েছিল সেদিন।

এনটিভি অনলাইন : আপনাকে আর চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে না এর কারণ কী?

নাজিফা তুষি : চলচ্চিত্রে অভিনয় করার প্রস্তাব আমি নিয়মিত পাই। কিন্তু মনের মতো গল্প পাচ্ছি না। আমি পুরোপুরি কমার্শিয়াল ছবিতে অভিনয় করতে চাই না। আমি একটু ভিন্ন ধরনের গল্পের চরিত্রে অভিনয় করতে ইচ্ছুক। তবে এ বছরের শেষে সবাইকে নতুন একটা ছবির খবর দিতে পারব। কথাবার্তা চলছে।

এনটিভি অনলাইন : আপনি তো এখন পর্যন্ত ৮টার বেশি বিজ্ঞাপনের মডেল হয়েছেন মডেলিং নিয়মিত করছেন নাটকে অভিনয় করার ইচ্ছে কি আছে?

নাজিফা তুষি : সত্যি বলতে, আমার সিনেমার প্রতি সবচেয়ে ভালোবাসা বেশি। আমি চলচ্চিত্রেই অভিনয় করতে চাই । খুব ভালো প্রজেক্ট পেলে নাটকে অভিনয়ের কথা ভাবব। যেমন ধরুন বিশেষ দিবসের বিশেষ নাটক। আর মডেলিং করছি শুধু শখের বশে। তবে ভালোও লাগছে। সাড়াও পাই অনেক।

এনটিভি অনলাইন : সব শেষ প্রশ্ন আপনার পড়াশোনার কী খবর?

নাজিফা তুষি : আমি মিডিয়া কমিউনিকেশন বিষয়ে অনার্স করছি। আমার আট সেমিস্টার শেষ হয়েছে। মাঝখানে আমি পড়াশোনা নিয়ে খুব বেশি ব্যস্ত ছিলাম। মিডিয়ায় বেশি কাজও করতে পারিনি। এখন আবার পড়াশোনার ফাঁকে মিডিয়ায় নিয়মিত হতে চাই।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement