Beta

সেরার মুকুট মিম মানতাশার

১২ মে ২০১৮, ০০:৫৫ | আপডেট: ১২ মে ২০১৮, ১০:৪৮

নিজস্ব প্রতিবেদক
লাক্স-চ্যানেল আই সুপারস্টার মিম মানতাশার (মাঝে) সঙ্গে দুই রানারআপ সারওয়াত আজাদ বৃষ্টি ও সামিয়া অথৈ। ছবি : সংগৃহীত

সুন্দরী প্রতিযোগিতা ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টারে’ সেরা হয়েছেন মিম মানতাশা। ১০ হাজারেরও বেশি প্রতিযোগীকে পেছনে ফেলে সেরার মুকুট অর্জন করেছেন মিম। তাঁকে বিজয়ীর মুকুট পরিয়ে দেন অন্য আসরের বিজয়ী বিদ্যা সিনহা মিম।

শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ওই আসরের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। চূড়ান্ত পর্বে ছিলেন পাঁচজন। বিচারক ও দর্শকের ভোটে মিম মানতাশাই পরলেন শ্রেষ্ঠত্বের মুকুট।

এবারের আসরে প্রথম রানার আপ হয়েছেন সারওয়াত আজাদ বৃষ্টি, দ্বিতীয় রানার আপ হয়েছেন সামিয়া অথৈ। সেরা পাঁচজনের মধ্যে অন্য দুজন হলেন ইশরাত জাহিন এবং নাবিলা আফরোজ।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।  পুরস্কার হিসেবে বিজয়ী মিম পেয়েছেন পাঁচ লাখ টাকা। পেয়েছেন একটি গাড়িও। এ ছাড়া তিনি ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের বিভিন্ন নাটক, সিনেমা ও টেলিছবিতে অভিনয়ের সুযোগ পাবেন। রানার আপ বৃষ্টি পেয়েছেন চার লাখ টাকা এবং অথৈ পেয়েছেন তিন লাখ টাকা।

পুরো আসরে বিচারক হিসেবে ছিলেন মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ, অভিনেতা আরিফিন শুভ এবং গায়ক ও অভিনেতা তাহসান খান। তবে চূড়ান্ত পর্বে বিশেষ বিচারক হিসেবে ছিলেন নাট্যব্যক্তিত্ব আলী যাকের, সংস্কৃতিমন্ত্রী ও নাট্যব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর এবং অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা।

অনুষ্ঠানে নানা পারফরম্যান্স করেছেন আগের আসরের বিজয়ীসহ অন্যরা। এ ছাড়া চলতি আসরের সেরা পাঁচও নিজেদের পারফরম্যান্স দিয়ে মুগ্ধ করেন দর্শকদের।

নবম এ আসর গত ৩ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। এই প্রতিযোগিতার আয়োজন করেছে ইউনিলিভার বাংলাদেশ, সঙ্গে রয়েছে চ্যানেল আই। ‘দেখিয়ে দাও অদেখা তোমায়’ স্লোগান নিয়ে অনুষ্ঠিত হয় এবারের আসর।

সারা দেশ থেকে অংশ নেওয়া হাজারো প্রতিযোগীর মধ্য থেকে বিচারকরা বাছাই করে নেন সেরা পাঁচজনকে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement