Beta

‘রূপচাঁদা-ডেইলি স্টার সুপার শেফ ২০১৮’

চ্যাম্পিয়ন শামসুন নাহার, রানার আপ সাইকা ও নাদিয়া

১৩ মে ২০১৮, ২১:৫৪ | আপডেট: ১৩ মে ২০১৮, ২২:০৬

ফিচার ডেস্ক
ছবি : সাইফুল সুমন

এনটিভির রান্নাবিষয়ক রিয়েলিটি শো ‘রূপচাঁদা-ডেইলি স্টার সুপার শেফ ২০১৮’-এ চ্যাম্পিয়ন হয়েছেন শামসুন নাহার। চলতি আসরের প্রথম রানার আপ হয়েছেন সাইকা ইয়াসমিন ও দ্বিতীয় রানার আপ হয়েছেন নাদিয়া নাতাশা।

আজ রোববার ‘রূপচাঁদা-ডেইলি স্টার সুপার শেফ ২০১৮’-এর  পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি এনটিভিতে প্রচারিত হয়। বিজয়ীদের হাতে  পুরস্কার তুলে দিয়েছেন এনটিভির পরিচালক আলহাজ্ব নুরুদ্দিন আহমেদ, রূপচাঁদা প্রস্তুতকারক ও বাজারজাতকারী প্রতিষ্ঠান বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের  জেনারেল  ম্যানেজার  ইনাম আহমেদ এবং দি ডেইলি স্টারের হেড অব মার্কেটিং তাজদিন হাসান।

অনুষ্ঠানে  আরও উপস্থিত ছিলেন দি ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম  এবং অভিনেত্রী নাজনীন হাসান চুমকি।

প্রতিবারের মতো এবারও রূপচাঁদা-দি ডেইলি স্টার সুপার শেফ ২০১৮-এর চ্যাম্পিয়ন ১০ লাখ টাকা, প্রথম রানার আপ পাঁচ লাখ টাকা ও দ্বিতীয় রানার আপ তিন লাখ টাকা পেয়েছেন। আর প্রতিযোগিতার চতুর্থ থেকে ১০ম স্থান অর্জনকারীরা পেয়েছেন আকর্ষনীয় পুরস্কার।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গান পরিবেশন করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী কনা ও জুয়েল মোর্শেদ। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন কোরিওগ্রাফার কবিরুল ইসলাম রতনের দল।

প্রযোজক ওয়াহিদুল ইসলাম শুভ্র বলেন,  ‘গ্র্যান্ড ফিনালে ও  পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি  থেকে বেশ ভালো সাড়া পেয়েছি আমরা।’ তিনি আরো বলেন, ‘রূপচাঁদা-ডেইলি স্টার সুপার শেফ ২০১৯’এর প্রস্তুতি আমরা কিছুদিন পর থেকেই নেওয়া শুরু করব।’

ওয়াহিদুল ইসলাম শুভ্র আরও বলেন, ‘রূপচাঁদা-দি ডেইলি স্টার সুপার শেফ প্রতিযোগিতার অনুষ্ঠানটি টানা চার বছর ধরে করছি। এবার এর পঞ্চম আসর  আমরা ভালোভাবে শেষ করলাম। অনুষ্ঠানের মান আগের থেকে অনেক ভালো করার চেষ্টা করেছিলাম আমরা।’

গত ১৭ ফেব্রুয়ারি থেকে জনপ্রিয় এই অনুষ্ঠানটি প্রতি সপ্তাহের শনি ও রোববার রাত ৯টায় এনটিভিতে প্রচারিত হয়েছে। অনুষ্ঠানের বিচারক প্যানেলে ছিলেন তারিক আনাম খান, নাফিজ ইসলাম লিপি ও র‍্যাডিসন হোটেলের নির্বাহী শেফ জেড আর্চডিকন। অনুষ্ঠানটি উপস্থাপনা  করেছেন সামিয়া সাইদ।

অনুষ্ঠানের শেষ দুই পর্বে অতিথি বিচারক হিসেবে ছিলেন কলকাতার জনপ্রিয় রন্ধনশিল্পী সুদীপা চ্যাটার্জি। প্রতিযোগীদের প্রশিক্ষক হিসেবে ছিলেন অভিনেত্রী নাজনীন হাসান চুমকি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement