Beta

বোন সোনম-রেহার মুখোমুখি ভাই হর্ষবর্ধন

১৭ মে ২০১৮, ১৬:৪৯

ফিচার ডেস্ক

বক্স-অফিসে দুই বড় তারকার লড়াই এখন হরহামেশাই দেখা যায়। তবে ভাই-বোনের সংঘর্ষ বিরল। এমন বিরল ঘটনাই ঘটতে যাচ্ছে বলিউড বক্স-অফিসে। পাঁচ দিনের ব্যবধানে বড় দুই বোন সোনম কাপুর ও রেহা কাপুরের মুখোমুখি হবেন ছোট ভাই হর্ষবর্ধন কাপুর। জিনিউজের খবরে প্রকাশ, এপ্রিলের ২৫ তারিখ মুক্তি পাচ্ছে হর্ষবর্ধন কাপুর অভিনীত সুপারহিরোভিত্তিক চলচ্চিত্র ‘ভবেশ যোশি’। আর তার পাঁচ দিন বাদেই মুক্তি পাচ্ছে সোনম-রেহা অভিনীত ‘ভিড়ে ডি ওয়েডিং’। 

ফলে এড়ানো যাচ্ছে না ভাই-বোনের সংঘর্ষ। বলিউডে সুপারহিরোভিত্তিক ছবির মন্দার বাজারে ‘ভিড়ে ডি ওয়েডিংয়ে’র মুক্তি ‘ভবেশ যোশি’র আয়ে ভাগ বসাবে এমনটাই মনে করছেন বক্স-অফিসসংশ্লিষ্টরা। এ ছাড়া ‘ভিড়ে ডি ওয়েডিং’ ছবিতে রয়েছেন কারিনা কাপুর, শিখা তালসানিয়া, সারা ভাস্করের মতো তারকা। ছবিটির প্রযোজনার দায়িত্বে হর্ষবর্ধনের দুই বোন সোনম ও রেহার সঙ্গে রয়েছেন নিখিল ত্রিবেদী ও একতা কাপুর। তাই পারিবারিক দিক দিয়ে কিছুটা বিপাকেই রয়েছেন অনিলপুত্র। 

‘ভবেশ যোশি’তে নামভূমিকায় অভিনয় করছেন হর্ষবর্ধন কাপুর। ছবিতে আরো অভিনয় করছেন নিশিকান্ত কামাত ও প্রিয়াংশু পেনুয়ালি। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন ইরোস ইন্টারন্যাশনাল, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, বিকাশ ভাল, মধু মন্টেনা ও অনুরাগ কাশ্যপ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement