Beta

মুক্তি পেল ‘ট্র্যান্সফরমার্স’ সিরিজের ‘বাম্বলবি’র ট্রেইলার

০৫ জুন ২০১৮, ২৩:০৯

ফিচার ডেস্ক

রোবোটিক আর স্পোর্টস কারপ্রেমীদের মন জয় করতে আবারও আসছে ‘ট্র্যান্সফরমারস’ সিরিজের নতুন ছবি। তবে এবার ভিন্ন আঙ্গিকে সাজানো হয়েছে ‘ট্র্যান্সফরমার্স’ সিরিজটিকে। নতুন সিরিজের প্রথম ছবির নাম দেওয়া হয়েছে ‘বাম্বলবি’। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, আজ মুক্তি পেয়েছে ছবিটির ট্রেইলার।

ছবিটির নতুন ট্রেইলারে অ্যাকশন ছাড়াও ঠাঁই পেয়েছে আবেগ আর ভালোবাসা। ছবিতে চার্লি ওয়াটসনের চরিত্রে অভিনয় করেছেন হাইলে স্টেইনফেল্ড। ট্রেইলারে দেখানো হয়েছে, একটি পরিত্যাক্ত জায়গা থেকে বাম্বলবিকে উদ্ধার করে ওয়াটসন। এরপর সে আবিষ্কার করে তার গাড়িরও রয়েছে মানুষের মতো চোখ। এর পরই গাড়ি থেকে রোবটে পরিণত হয় বাম্বলবি। পরে বাম্বলবির সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে ওয়াটসনের।

নতুন এই ট্রেইলার আপনাকে মনে করিয়ে দেবে বার্নি ম্যাক অভিনীত প্রথম ট্র্যান্সফরমার্স ছবির কথা। যেখানে চার্লি উইলসনকে দেখা যায় বাম্বলেবকে ক্যালিফোর্নিয়ার বিচ টাউনের একটি পরিত্যক্ত জায়গা থেকে উদ্ধার করতে। রয়েছে সেই পূর্ণ সংলাপ, ‘চালক কখনো গাড়িকে পছন্দ করে না, গাড়িই চালককে পছন্দ করে। এটা মানুষ ও মেশিনের রহস্যময় বন্ধন।’ ছবিতে এজেন্ট বান্ট চরিত্রে অভিনয় করেছেন রেসলিং তারকা জন সিনা। যিনি সেক্টর সেভেন ছবিতে ট্র্যান্সফরমার্স হান্টার চরিত্রে অভিনয় করেছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement