Beta

এবার অভিনেত্রীদের কণ্ঠে ‘অপরাধী’

১১ জুন ২০১৮, ১৫:২৬

ফিচার ডেস্ক
‘অপরাধী’ গানটি গাইছেন পাঁচ তারকা। ছবি : সংগৃহীত

সময়ের আলোচিত ‘অপরাধী’ গানটি গেয়েছেন এবার এই প্রজন্মের পাঁচ মডেল-অভিনেত্রী। তাঁরা হলেন তাসনুভা এলভিন, আইরিন আফরোজ, পুনম হাসান জুঁই, সামিরা খান মাহি ও বারিশ হক।

গানটির ভিডিও ফেসবুকে গতকাল রোববার দিয়েছেন তাসনুভা এলভিন। ভিডিওতে দেখা যায়, খুব মজা করে তাঁরা গানটি গেয়েছেন। এখন পর্যন্ত গানটির ভিডিও সাড়ে পাঁচ হাজারের বেশি বার দেখা হয়েছে। 

এ বিষয়ে এনটিভি অনলাইনকে তাসনুভা এলভিন বলেন, “আমরা ‘লেটস গোল’ শিরোনামে একটি অনুষ্ঠানের শুটিং করেছি কাল। শুটিংয়ের ফাঁকে মজা করে সবাই মিলে গানটি গেয়েছিলাম। এ ছাড়া গানটি গাওয়ার অন্য কোনো কারণ নেই।”

গত ২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে তরুণ শিল্পী আরমান আলিফের ‘অপরাধী’ গানের একটি মিউজিক ভিডিও। অংকুর মাহমুদের সংগীতায়োজনে গানটি গেয়েছেন আরমান আলিফ। গানটিতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী।

গানের ভিডিও প্রকাশের পরই সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। এর মধ্যে গানটি কাভার করেছেন অনেক ইউটিউবার শিল্পী। তাঁদের মধ্যে টুম্পা খান হয়েছেন ব্যাপক আলোচিত। কলকাতায়ও গানটি পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। অনেকেই গানটির কাভার করেছেন।

এদিকে, গানটি নিয়ে এত প্রত্যাশা ছিল না গানের মূল শিল্পীর। কম সময়ের মধ্যে গানের ব্যাপক সাড়া পেয়ে উচ্ছ্বসিত তিনি। গানটির সাফল্যে কেমন লাগছে—জানতে চাইলে এনটিভি অনলাইনকে আরমান আলিফ বলেছেন, ‘খুব ভালো লাগছে। সবার কাছ থেকে এত বেশি শুভেচ্ছাবার্তা পাচ্ছি, যেটা আমার কল্পনারও বাইরে ছিল। এর আগে আমি আরো দুটি গান গেয়েছি। তবে অপরাধী গানটি প্রফেশনালভাবে গেয়েছিলাম। গানটি ভালোভাবে গ্রহণ করার জন্য সব শ্রোতা ও দর্শককে ধন্যবাদ।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement