Beta

রণবীরের পরিবারের সঙ্গে রাতের খাবার সারলেন আলিয়া

১১ জুন ২০১৮, ১৬:৩০

ফিচার ডেস্ক

ডালপালা মেলতে শুরু করে দিয়েছে রণবীর-আলিয়ার প্রেমের গুঞ্জন। ‘রাজি’ ছবির প্রিমিয়ারে রণবীরের আগমন দিয়ে গুঞ্জনের শুরু। এরপর আলিয়াকে বাসায় পৌঁছে দেওয়া, সোনম কাপুরের বিবাহোত্তর সংবর্ধনায় একসঙ্গে হাজির হওয়া এবং সর্বশেষ আলিয়াকে রণবীরের বোন ঋদ্ধিমার দেওয়া উপহার।

এবারের সে তালিকায় যুক্ত হলো নতুন ঘটনা। মুম্বাই মিররের খবরে প্রকাশ, সম্প্রতি রণবীরের পরিবারের সঙ্গে রাতের খাবারে দেখা গেছে আলিয়াকে।

মুম্বাইয়ের সো বো হোটেলে রাতের খাবারে একসঙ্গে দেখা যায় আলিয়া ও রণবীরের পরিবারকে। রণবীর ছাড়াও আলিয়ার সঙ্গে উপস্থিত ছিলেন রণবীরের মা নিতু কাপুর, বোন ঋদ্ধিমা কাপুর সাহানি ও ভাগ্নি সামারা। সাদা রঙের পোশাকে রণবীরের পরিবারের সঙ্গে খেতে গিয়েছিলেন আলিয়া।

বর্তমানে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন আলিয়া। সম্প্রতি বুলগেরিয়ায় ছবির প্রথম অংশের শুটিং শেষ হয়েছে। আলিয়া ছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন রণবীর কাপুর, মৌনী রায় ও অমিতাভ বচ্চন।

২০১৯ সালে ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছাড়া চলতি বছরে মুক্তি পাবে আলিয়া অভিনীত ‘গুল্লি বয়’। ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করবেন আলিয়া।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement