Beta

‘অন্তঃসত্ত্বা’র গুজব, পরস্পরকে দুষলেন বুবলী ও পরিচালক

১৪ জুন ২০১৮, ১৬:০৮ | আপডেট: ১৪ জুন ২০১৮, ১৬:৩৮

বিতর্ক যেন পিছু ছাড়ছে না ‘সুপার হিরো’র। প্রথমে বিদেশে শুটিং করা নিয়ে জটিলতা, আজ যখন সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলো তখন সমালোচনার ঝড় বইছে ছবির নায়িকা শবনম বুবলীকে নিয়ে। এই ছবিরই একটি গান ‘তোমাকে আপন করে পাবো’ থেকেই এই আলোচনার সূত্রপাত। গানের এক দৃশ্যে দেখা যায় বুবলী সাদা রংয়ের একটি গাউন পরেছেন। সেসময় মনে হচ্ছিলো তিনি অন্তঃসত্ত্বা। আর এটা নিয়েই গতকাল বুধবার থেকে ব্যাপক আলোচনা হচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমে।

বিষয়টি নিয়ে শবনম বুবলীর সাথে যোগাযোগ করা হলে, তিনি এই বিষয়ে কোনো কথা বলেননি। কাজে ব্যস্ত আছেন, কিছুক্ষণ পর ফোন দিচ্ছেন, বলে ফোনটি কেটে দেন। তারপর দীর্ঘ সময় অপেক্ষায় থাকার পর তিনি আর ফোন করেননি।

তবে বিভিন্ন গণমাধ্যমে বুবলী জানিয়েছেন, পোশাকের কারণে তাঁকে ওরকম দেখিয়েছে। ক্যামেরার অ্যাঙ্গেলের কারণেও ওরকম হতে পারে। বুবলী জোর দিয়ে জানিয়েছেন, তিনি অন্তঃসত্ত্বা নন। বিষয়টি তিনি ছবির পরিচালকের দোষ বলে উল্লেখ করেছেন। ক্যামেরার অ্যাঙ্গেল ঠিক থাকলে এমন দেখাত না বলে মনে করেন তিনি।

বুবলীর এই কথাকে অবশ্য উড়িয়ে দিয়েছেন ছবির পরিচালক আশিকুর রহমান আশিক। তিনি বলেন, ‘সবসময় নায়িকাকে সবকিছু তো বলা যায় না। তবে পোশাক নিয়ে আমি বারবারই তাঁকে বলেছিলাম। কিন্তু বুবলী বিষয়টি পাত্তা দেননি। আমার যতটুকু দায়িত্ব আমি করেছি। জিনিসটা যে এমন ভাইরাল হবে তো সেটি ভাবতে পারিনি। শারীরিক বিষয়টি যারযার ব্যক্তিগত বিষয়। আমি পরিচালক হিসেবে তো সবার দায়িত্ব নেইনি। নায়িকার ফিজিক্যাল ফিটনেস তো তার নিজের ব্যাপার। যখন শুট করেছি তখন তিনি বারবার মনিটরে দেখেছেন। তখন তো তিনি কিছু বলেননি। এখন পরিচালকের ওপর সব দায়িত্ব চাপিয়ে দিলে তো হবে না।’

ক্যামেরার অ্যাঙ্গেল নিয়ে পরিচালক বলেন, তিনি সবভাবেই চেষ্টা করেছেন, কিন্তু বুবলীকে একই রকম দেখাচ্ছিল। আশিক বলেন, ‘আমি তো আর এক অ্যাঙ্গেল থেকে ক্যামেরা ধরে পুরো গান শেষ করতে পারি না।’

শাকিব ও বুবলী অভিনীত এই ছবির কিছু অংশের শুটিং হয় অস্ট্রেলিয়ায়। অনুমতি ছাড়া বিদেশে শুটিং করা নিয়ে জটিলতায় পড়েছিল ছবিটি। গত সোমবার সেন্সর বোর্ডে ‘সুপার হিরো’ জমা পড়লেও শেষ পর্যন্ত ঈদে মুক্তি পাবে কি না, তা নিয়ে তৈরি হয়েছিল সংশয়। তবে শেষ পর্যন্ত সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ছবিটি।

ছবিটি প্রযোজনা করছে হার্টবিট প্রডাকশন। থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব ও বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement