Beta

সাঞ্জু

সঞ্জয়ের ঘনিষ্ঠ বন্ধু কামলির প্রতিক্রিয়া

০৮ জুলাই ২০১৮, ০৯:১৬ | আপডেট: ০৮ জুলাই ২০১৮, ০৯:১৭

ফিচার ডেস্ক

সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক ছবি ‘সাঞ্জু’ বেশ ভালোই সাড়া জাগিয়েছে গোটা ভারতে। ছবিটির মূল চরিত্রে অভিনয় করা রণবীর কাপুর বলতে গেলে সবাইকে মাত করে দিয়েছেন। এরই মধ্যে ছবিটি বক্স-অফিস দখলে রেখেছে এবং গোটা ভারতে আয় করেছে ২০০ কোটি রুপিরও বেশি।

রাজকুমার হিরানি পরিচালিত এই ছবি গত ২৯ জুন মুক্তি পায়। ‘সাঞ্জু’ মুক্তি পাওয়ার পর সবচেয়ে আলোচিত হচ্ছে সঞ্জয়ের কাছের বন্ধু কামলিকে নিয়ে। কামলি চরিত্রে অভিনয় করেছেন ভিকি কুশল। সঞ্জয় যখন বিপদগ্রস্ত ও মাদকাসক্ত, তখন বন্ধু কামলিই বন্ধুত্বের হাত বাড়িয়ে দেন। 

টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, কামলির পুরো নাম কামলি আকা পরেশ গিলানি। সঞ্জয়ের এই কাছের বন্ধু কামলি একজন উদ্যোক্তা। তিনি সম্প্রতি ‘সাঞ্জু’ ছবিটি দেখার পর সামাজিক যোগাযোগের মাধ্যমে সঞ্জয়কে নিয়ে একটি আবেগঘন লেখা পোস্ট করেন। তিনি সেখানে বলেন, “অনেক দিন থেকে সামাজিক মাধ্যম থেকে দূরে আছি। অবশেষে আমাকে আসতে হলো আমার ভাই সঞ্জয়ের জন্য। ‘সাঞ্জু’ দেখার পর আমি  আবেগ আপ্লুত হয়ে যাই। আমি তাঁকে জড়িয়ে ধরে কাঁদতে চেয়েছিলাম। এর মধ্যে জীবন থেকে অনেকগুলো বছর হারিয়ে গেছে এবং কিছু স্মৃতি গতিময় জীবনের সঙ্গে হারিয়ে গেছে।”

কামলি আরো লিখেছেন, ‘এখন পৃথিবী আমাদের কথা জানে। এটা এমন একটা মানুষের গল্প, যে আমাকে নিজের মতো গড়ে তুলেছে এবং শিখিয়েছে পড়ে গেলে কীভাবে উঠে দাঁড়াতে হয়। সাঞ্জু তুমি সবকিছুর ঊর্ধ্বে। সাঞ্জু আমাদের বন্ধুত্ব দারুণ, চিরস্থায়ী, প্রাণবন্ত। তোমাকে ধন্যবাদ সাঞ্জু, আমার জীবনের একটি অংশ তুমি।  আমাকে গর্বিত করার জন্য আরেকবার ধন্যবাদ। আমি তোমাকে অনেক ভালোবাসি এবং আমি সবার সঙ্গে এটা শেয়ার করতে পারব। তুমি সারা জীবন আমার সেরা বন্ধু হয়ে থাকবে।’

সঞ্জয় ও কামলির বন্ধুত্ব এখনো অটুট রয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement