Beta

‘মঞ্চে বেলি ড্যান্স করেছেন রণবীর’

০৬ আগস্ট ২০১৮, ১৫:৫৫

রণবীর কাপুরের সঙ্গে শিনা চৌহান। ছবি : সংগৃহীত

মুম্বাইয়ে শিনা চৌহান সম্প্রতি একটি অনুষ্ঠানে উপস্থাপনা করেছেন। অনুষ্ঠানে অতিথি ছিলেন বলিউড তারকা রণবীর কাপুর। তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন শিনা চৌহান।

এনটিভি অনলাইন : কেমন চলছে সবকিছু?

শিনা চৌহান : বেশ ফুরফুরে মেজাজে আছি।

এনটিভি অনলাইন : ফেসবুকে রণবীর কাপুরের সঙ্গে সেলফি দিয়েছেন। কোথায় দেখা হয়েছিল তাঁর সাথে?

শিনা চৌহান : নিভিয়া পণ্যের নতুন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন রণবীর কাপুর। এ উপলক্ষে মুম্বাইতে একটা অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে উপস্থাপক ছিলাম আমি। পুরো এক ঘণ্টা মঞ্চে রণবীরের সঙ্গে ছিলাম আমি। খুব মজা হয়েছে। আর একটা কথা, রণবীরের সঙ্গে কাজ  করা আমার একটা স্বপ্ন ছিল। সেটা পূরণ হয়েছে।

এনটিভি অনলাইন : মঞ্চে কী কথা হয় রণবীরের সঙ্গে?

শিনা চৌহান : কাজের প্রতি এত স্পৃহা তিনি কোথা থেকে পান এ বিষয়ে আমরা কথা বলেছি। মানুষকে বিনোদন দেওয়ার চমৎকার ক্ষমতা রয়েছে রণবীরের। মানুষকে খুব দ্রুত কাছের করে নিতে পারেন তিনি। এ কারণে আমি তাঁকে অনেক সম্মান করি। তাঁর সঙ্গে মঞ্চে কাটানো সময়গুলো খুব আনন্দময় ছিল। মঞ্চে বেলি ড্যান্স করেছেন রণবীর। আমরা একসঙ্গে ছোট্ট অভিনয়ও করেছিলাম। আমি আঙুল দিয়ে মিছেমিছি রণবীরকে ইলেকট্রনিক শক দেওয়ার ভান করেছিলেন। রণবীরও ইলেকট্রনিক শক খেয়েছেন এ রকম ভান করেন। সবাই তখন মজা পেয়েছিল তাঁর অভিব্যক্তি দেখে।

এনটিভি অনলাইন : শেষ প্রশ্ন। আপনি এখন কী নিয়ে ব্যস্ত?

শিনা চৌহান : মুম্বাইতে থাকছি। উপস্থাপনা করার পাশাপাশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছি। বাংলাদেশে একটা কাজ নিয়ে আসার কথা রয়েছে। সবকিছু চূড়ান্ত হলে জানাতে পারব।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement