Beta

৮ বছর পর পপতারকা রবিনের ‘মিসিং ইউ’

০৬ আগস্ট ২০১৮, ২৩:১৩

অনলাইন ডেস্ক
সুইডিশ পপ সংগীততারকা রবিন। ছবি : সংগৃহীত

সুইডিশ পপ সংগীততারকা রবিন নতুন গান নিয়ে ফিরেছেন। নতুন গানটির শিরোনাম ‘মিসিং ইউ’। ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার আট বছর পর তাঁর একক কোনো গান মুক্তি পেল। এ গানের মাধ্যমে সুইডিশ পপতারকা রবিন ফের তাঁর দীর্ঘদিনের বন্ধু, সহযোগী ও সহলেখক ক্লেস আলুন্দ ও জোসেফ মাউন্টের সঙ্গে মিলিত হলেন।

নতুন গানটি সম্পর্কে রবিন বলেন, ‘মিসিং ইউ গানটি বিরহের, যখন মানুষ অদৃশ্য হয়ে যায়।’ ব্যাখ্যা করে তিনি বলেন, এটা তখন আরো স্বচ্ছ হয় এবং তুমি তাদের সর্বত্র দেখতে পাও।’

ভক্তদের জন্য রবিন সাত মিনিটের একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা ছেড়েছেন অনলাইনে। সেখানে রবিনকে ব্রুকলিনের এক ড্যান্স পার্টিতে ভক্তদের সঙ্গে দেখা যায় এবং গান নিয়ে তিনি কথা বলেন।

রবিন বলেন, ‘গানটির মাধ্যমে ভক্তদের কাছে এই বার্তা পাঠাচ্ছি যে আমি এত দিন তাঁদের খুব মিস করেছি।’ আগের গানগুলোর চাইতে নতুন এ গানটি ‘সফটার’ বলেও জানান তিনি। যুক্তরাজ্যের সংবাদমাধ্যম ইনডিপেনডেন্ট এ খবর জানায়।

রবিনের পুরো নাম রবিন মিরিয়াম ক্লারসন। তিনি গীতিকার ও সংগীত প্রযোজকও। ১৯৯৫ সালে তাঁর প্রথম অ্যালবাম ‘রবিন ইজ হিয়ার’ প্রকাশিত হয়। প্রথম অ্যালবাম দিয়েই তিনি বিলবোর্ড হটে সেরা ১০ জনের মধ্যে স্থান করে নেন।

এরপর ‘ডু ইউ নো’, ‘শো মি লাভ’, ‘মাই ট্রুথ’ অ্যালবাম সাড়া ফেলে সংগীতবিশ্বে। ২০০৫ সালে প্রকাশিত অ্যালবাম ‘রবিন’-এর জন্য গ্র্যামি অ্যাওয়ার্ডে মনোনয়ন পান। তিনবার গ্র্যামি অ্যাওয়ার্ড মনোনয়ন পান তিনি। ২০১০ সালে রবিনের একটি ট্রিলোজি অ্যালবাম বেরিয়েছিল, যা ‘বডি টক’ সিরিজ নামে পরিচিত।

দীর্ঘদিন তাঁর কোনো নতুন গান না আসায় ভক্তরা মুখিয়ে ছিলেন। নতুন এ গানে হয়তো ভক্তদের কিছুটা তৃষ্ণা মিটবে!

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement