Beta

বৃষ্টিতে নাঈম-সাবার ‘প্রেম’

১০ আগস্ট ২০১৮, ১৬:২৫

ফিচার ডেস্ক
‘প্রেম’ নাটকের একটি দৃশ্যে নাঈম ও সাবা। ছবি : সংগৃহীত

এফ এস নাঈম ও সোহানা সাবা রোমান্টিক একটি নাটকে অভিনয় করেছেন। একক নাটকটির নাম ‘প্রেম’। সৈয়দ মনজুরুল ইসলামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস।

নাটকটি আগামীকাল শনিবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। নাটকটিতে আরো অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, আশিক চৌধুরী প্রমুখ।

নাটকটির একটি দৃশ্যে বৃষ্টিতে ভিজতে দেখা যাবে নাঈম ও সাবাকে। নাটকটির মূল চরিত্রে অভিনয় করেছেন সাবা। তাঁর চরিত্রের নাম রুপা।

নাটকের গল্পে দেখা যাবে, রুপা তার প্রথম জীবনে প্রেমে পড়েছিল আজাদের। তার প্রেম যখন ডালপালা মেলতে শুরু করে, তখন সে জানতে পারে আজাদ কথা বলতে পারে না। সে বোবা। সবকিছু জেনেও সে হাত বাড়িয়েছিল আজাদের দিকে। কিন্তু আজাদ তাকে প্রত্যাখ্যান করেছে। কারণ আজাদের ধারণা, রুপা তাকে করুণা করছে। রুপার বাবার বদলি হয়ে যায়। বিশ্ববিদ্যালয়ে সে আবার মুকতাদিরের প্রেমে পড়ে। মুকতাদিরও যেন তাকে পছন্দ করতে শুরু করেছে এমন বিশ্বাস রুপার মনে জাগে। স্ট্যাডি ট্যুরে গিয়ে জানতে পারে, মুকতাদিরের প্রেম হয়ে গেছে অন্য একটা মেয়ের সঙ্গে। হাহাকার জেগে ওঠে তার মনে। পরিণত বয়সে একই প্রতিষ্ঠানে কাজ করার সুবাদে রুপার পরিচয় হয় জাহিদের সঙ্গে। জাহিদ সে সময় বিয়ের জন্য পাত্রী খুঁজছিল। রুপাকে দেখার পর জাহিদের ধারণা হয় তাকে বিয়ে করলে সে সুখী হবে। কিন্তু রুপা কি জাহিদকে ভালোবাসে?

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement