Beta

এবার অমরেশ পুরির নাতি!

১০ আগস্ট ২০১৮, ১৯:২২

কলকাতা সংবাদদাতা

দাদার নাম অমরেশ পুরি। যিনি ছিলেন বলিউড কাঁপানো অভিনেতা। আর তাঁর নাতি হয়ে ছবি করবেন না বর্ধন পুরি তা কি হয়? আগামী মাস থেকে শুরু হচ্ছে বর্ধনের প্রথম ছবির শ্যুটিং। তবে বলিউডে আগে থেকেই আছেন বর্ধন। তিনি ‘ব্যাক স্টেজে’ কাজ করতেন, সবাইকে চা দিতেন, ‘স্টেজ’ পরিস্কার করতেন!

বলিউডে এটা সেটা বহুদিন ধরেই করেছেন বর্ধন পুরি। এবার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে বলিউডে পা রাখছেন অমরেশ পুরির নাতি।

আগামী সেপ্টেম্বরে একটি রোমান্টিক থ্রিলার দিয়ে কাজ শুরু করছেন বর্ধন। তিনি বলেন, ‘ড্রামা দিয়ে ডেব্যু করার কথা ছিল। কিন্ত সেটা হয়ে ওঠেনি। পরে জয়ন্তীলাল ভাই এই ছবিটা আমাকে অফার করেন। ছবির গল্প ভালো লাগায় আমি সঙ্গে সঙ্গে রাজি হই।’

২০০৫ সালে মারা যান জনপ্রিয় অভিনেতা অমরেশ পুরি।  বর্ধন বলেন, ‘দাদু অমরেশ পুরি আমার কাছে ছিলেন ভগবানের মতো। রোজ দাদু ও ঠাকুমার কাছে ঘুমাতাম। দাদুর মৃত্যুর পর এমন একজনকে হারালাম, যিনি আমাকে সবসময় সবকিছুর মধ্যে বাঁচিয়ে রাখতেন। দাদুর মৃত্যুর পরই আমি সিদ্ধান্ত নিই, অভিনেতা হব। তাহলেই প্রয়াত দাদুর জন্য কিছু করা হবে। এই ছবি হবে দাদুর প্রতি আমার শ্রদ্ধার্ঘ্য।’

মাত্র পাঁচ বছর বয়স থেকেই বর্ধন পুরি ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ও পরিচালক সত্যদেব দুবের কাছে প্রশিক্ষণ নেওয়া শুরু করেন।

বর্ধন জানান, সিনেমায় চিত্রনাট্য লেখা ও পরিচালনা করা দুটোই তাঁর পছন্দ। তবে অভিনয়ই প্রথম প্রেম। প্রথম দিকে সত্যদেব দুবে তাঁকে দিয়ে ব্যাক স্টেজে কাজ করাতেন। তিনি সবাইকে চা দিতেন। স্টেজ পরিষ্কার করতেন।

এর আগে বলিউডের যশরাজ ফিল্মে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন বর্ধন পুরি। এছাড়া পরিচালক হাবিব ফয়সালের সহকারী ছিলেন ‘দাওয়াত-এ-ইশক’ ও ‘ইশকজাদে’ ছবিতে। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement