Beta

নওশাবার ‘পলাতক মুহূর্ত’

১৩ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩৮ | আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১২:১২

ফিচার ডেস্ক
‘পলাতক মুহূর্ত’ নাটকের একটি দৃশ্যে সজল ও নওশাবা ছবি : সংগৃহীত

আলোচিত অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে ছোটপর্দায় দর্শক দেখতে পাবেন আগামীকাল শুক্রবার। সেদিন রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে নওশাবা অভিনীত নাটক ‘পলাতক মুহূর্ত’।

শরীফ সুজনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন ফায়জুল রথী। নাটকটিতে আবদুন নূর সজলের বিপরীতে দেখা যাবে নওশাবাকে। আরিয়ান চরিত্রে সজল ও আরমিন চরিত্রে অভিনয় করেছেন নওশাবা। এ ছাড়া নাটকটিতে অভিনয় করেছেন হাবীব, ইন্দ্রাণী ঘটক প্রমুখ।

নাটকের গল্প সমসাময়িক বলে জানিয়েছেন পরিচালক ফায়জুল রথী। রথী বলেন, ‘গল্পটা এ সময়ের অনেক দম্পতির জীবনের সঙ্গে মিলে যেতে পারে। অনেক দিন আগে আমরা নাটকটির শুটিং করেছিলাম। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।’

নাটকের গল্পে দেখা যাবে, আরিয়ান এ শহরের বিশিষ্ট ব্যবসায়ী। ভালোবেসে বিয়ে করেছে আরমিনকে। সংসার জীবনের প্রতিটি মুহূর্ত তারা ভালোবাসায় সাজিয়েছে। বিয়ের পর থেকে এখন পর্যন্ত একদিনের জন্যও আলাদা থাকেনি। কিন্তু বিয়ের ছয় বছরেও তাদের কোনো সন্তান না হওয়ায় আরমিন খুব চিন্তিত। অবশ্য আরিয়ানকে সেটা সে বুঝতে দেয় না। আরমিন শেষবারের মতো সন্তান নেওয়ার জন্য শেষ একটা চেষ্টা করতে চায়। যদিও আরিয়ান তাতে রাজি না। কিন্তু আরমিনের আবদারের কাছে তাকে হার মানতে হয়।

এদিকে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় মডেল ও অভিনয়শিল্পী কাজী নওশাবা আহমেদ জামিন পেয়েছেন গত ২১ আগস্ট। ‘পলাতক মুহূর্ত’ নাটকের মাধ্যমে দীর্ঘদিন পর নওশাবার অভিনয় দেখতে পাবেন দর্শক।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement