Beta

হৃদরোগে আক্রান্ত বিদ্যার বাবা, হাসপাতালে ভর্তি

১৩ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৯

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী বিদ্যা বালান ও তাঁর বাবা পি আর বালান। ছবি : সংগৃহীত

বলিউড তারকা বিদ্যা বালানের বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ‘কাহিনী’ অভিনেত্রী এ খবর নিশ্চিত করেছেন। বলেছেন, তাঁর বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এর বেশি আর জানাতে চাননি তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, বিদ্যার বাবা এখন ঝুঁকিমুক্ত। তাঁর স্বাস্থ্য স্থিতিশীল। তিনি আরোগ্য লাভের পথে বলেই জানিয়েছেন চিকিৎসকরা। তবে এখনো চিকিৎসকদের পূর্ণ তত্ত্বাবধানে রয়েছেন তিনি। আশা করা হচ্ছে, দ্রুতই সম্পূর্ণ সেরে উঠবেন।

বিদ্যা বালান তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে নীরব থাকতে পছন্দ করেন। জানা গেছে, তিনি তাঁর বাবার কাছেই রয়েছেন।

এর আগে বেশ কয়েকবার বাবা পি আর বালানের সঙ্গে বিদ্যাকে দেখা গেছে। গত বছর বাবা দিবসে ‘বেগমজান’ অভিনেত্রী একটি ভিডিও তৈরি করেছিলেন। ভিডিওটি বিদ্যা বালান ও তাঁর বাবা অনলাইনে শেয়ারও করেছিলেন। ভিডিওটি দেখে অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। সেখানে বাবা-মেয়ের বন্ধুত্ব ও ঘনিষ্ঠতা সবার হৃদয়কে আলোড়িত করেছিল।

বিদ্যা বালান এ-ও বলেছিলেন, বাবা কখনই তাঁর স্বপ্ন নিয়ে কিছুই জিজ্ঞেস করেননি। ‘ডার্টি পিকচার’ ছবিতে রীতিবিরুদ্ধ অভিনয়েও তাঁর বাবা তাঁকে উৎসাহিত করেছিলেন।

বিদ্যা বালান শেষ ‘তুমহারি সুলু’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। ছবিতে তাঁর অভিনয় দর্শক ও সমালোচকদের প্রশংসা পেয়েছিল। ছবিতে তিনি গৃহবধূর ভূমিকায় অভিনয় করেছিলেন, যাঁর স্বপ্ন রেডিও জোকার হওয়া। জীবনঘনিষ্ঠ এই গল্প প্রচুর প্রশংসা পেয়েছিল।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement