Beta

দীপিকার দুষ্টুমি!

১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০৬

অনলাইন ডেস্ক
বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের দুষ্টুমি। ছবি : পিঙ্কভিলা

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীপিকা পাড়ুকোন তুমুল জনপ্রিয় অভিনেত্রীদের একজন। ‘পদ্মাবত’ চলচ্চিত্রের ব্যাপক সাফল্যের পর দীপিকা বেশ কিছুদিন বিশ্রামে ছিলেন। চলতি মাসে তিনি বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ইলি ইন্ডিয়ার প্রচ্ছদকন্যা হয়েছেন। প্রচ্ছদে দীপিকা যেন আরো রূপবতী, আরো আবেদনময়ী! বিশেষ করে তাঁর চুলের স্টাইল ভক্তদের নজর কেড়েছে।

ওই ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, তাঁর বিশ্রামের প্রয়োজন ছিল। তাঁর প্রথম পরিচালক ফারাহ খানের সঙ্গেও আলাপ করেন তিনি।

ইলি ইন্ডিয়ার শেয়ার করা ভিডিওতে দেখা যায়, দীপিকা বিউটি চ্যালেঞ্জ-এ অংশ নিয়েছেন এবং তাঁকে দেওয়া পাঁচটি কাজ সম্পন্ন করেছেন। দীপিকা খুব মজা করেন। তাঁর মুখের বিভিন্ন ভঙ্গিও দেখা যায়। প্রথম চ্যালেঞ্জ ছিল পার্পল মেকআপ। এ সময় দীপিকা বলেন, তিনি যখন স্কুলে পড়তেন, তখন তাঁর মা উজালা পাড়ুকোন মুখে ব্লাশ করতেন।

তাঁর দ্বিতীয় চ্যালেঞ্জ ছিল চুলের জন্য আনুষঙ্গিক উপাদানগুলো কী উপায়ে নিখুঁতভাবে ব্যবহার করা যায়। তৃতীয় চ্যালেঞ্জ ছিল মুখের যোগব্যায়াম। সব ভঙ্গিতেই দীপিকা ছিলেন আদুরে!

বিশ্বখ্যাত বিনোদন ম্যাগাজিন ইলি ইন্ডিয়ায় প্রচ্ছদকন্যা দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত

দীপিকার চতুর্থ চ্যালেঞ্জ ছিল সেলফি তুলতে গিয়ে মুখ হাস্যোজ্জ্বল রাখা। তিনি বিভিন্ন ফিল্টারে ছবি তোলেন। এ সময় তাঁর মুখের নানা ভঙ্গি ধরা পড়ে। শেষ চ্যালেঞ্জ ছিল বাঁ হাত দিয়ে চোখে লাইনার লাগানো। দীপিকা একদম সঠিকভাবে আই-লাইনার লাগান।

সম্প্রতি দীপিকা তাঁর দেহের মাপ দিতে লন্ডনে গিয়েছিলেন। মাদাম তুসো জাদুঘরে তাঁর মূর্তি শোভা পাবে। এ জন্যই দেহের মাপ দিতে যাওয়া। জানিয়েছেন, সেই মূর্তি গড়ার কাজ প্রায় শেষের দিকে।

গত জুলাইয়ে দীপিকা ভক্তদের জানিয়েছিলেন, মাদাম তুসো জাদুঘরে তাঁর মোমের মূর্তি উঠছে। আগামী বছরেই তা দেখা যেতে পারে। এর আগে বলিউড তারকা অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই, শাহরুখ খান, মাধুরী দীক্ষিত প্রমুখের সঙ্গে মোমের মূর্তির জাদুঘরে যোগ হতে যাচ্ছে দীপিকার নাম।

গুঞ্জন আছে, দীর্ঘদিনের প্রেমিক বলিউড তারকা রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন এ সুন্দরী। চলতি বছরের নভেম্বরে ইতালির লেক কোমোতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিবাহ সম্পন্ন হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement