Beta

এবার আসিফের ‘ও প্রিয়া তুমি কেমন আছো’

১৬ সেপ্টেম্বর ২০১৮, ১০:৪১ | আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১৭

ফিচার ডেস্ক
‘ও প্রিয়া তুমি কেমন আছো’ গানের ভিডিওর একটি দৃশ্যে আসিফ। ছবি : সংগৃহীত

‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটি গেয়ে রাতারাতি লাখো শ্রোতার মন জয় করে নিয়েছিলেন সংগীতশিল্পী আসিফ আকবর। এটা ১৭ বছর আগের ঘটনা।

নতুন খবর হলো, এই গানটির সিক্যুয়াল লিখেছেন গীতিকার স্নেহাশীষ ঘোষ। গানের শিরোনাম ‘ও প্রিয়া তুমি কেমন আছো’। গানের প্রথম লাইনগুলো হলো ‘মনগড়া অভিযোগে ছেদ পড়ে যোগাযোগে, ফিরে তুমি আর এলে না, কত কিছু বলার ছিল এই আমার, তুমি তো তা শুনে গেলে না।’

সম্প্রতি গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ। গানটির সুর করেছেন মোহাম্মদ মিলন এবং সংগীত পরিচালনা করেছেন এম এমপি রনি। এরই মধ্যে গানটির একটি ভিডিও নির্মাণ করা হয়েছে। ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। ভিডিওতে মডেল হয়েছেন আসিফ নিজেই। তাঁর বিপরীতে আছেন মডেল সূচনা।

গানটি সম্পর্কে আসিফ আকবর বলেন, “‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটির সূত্র ধরেই ‘ও প্রিয়া তুমি কেমন আছো’ গানটি লেখা হয়েছে। গানটির পরিকল্পনা শুনেই আমার ভালো লেগেছিল। কণ্ঠ দেওয়ার পর মনে হয়েছে খুব ভালো হয়েছে গানটি।”

গানটির গীতিকার স্নেহাশীষ ঘোষ বলেন, “ছোটবেলা থেকেই আসিফ ভাই আমার প্রিয় একজন শিল্পী। তার গাওয়া 'ও প্রিয়া তুমি কোথায়' ছোটবেলাতেই চারপাশে মানুষের মুখে মুখে শুনেছি। সেই গানের সিক্যুয়াল লিখতে পারা অবশ্যই ভালো লাগার একটি ব্যাপার, পাশাপাশি চ্যালেঞ্জেরও। চেষ্টা ছিল ভালো কিছু করার। এখন শ্রোতারা যদি গানটি পছন্দ করে, তবেই আমাদের সার্থকতা।”

শিগগির মিউজিক ভিডিওটি প্রযোজনা প্রতিষ্ঠান ডেডলাইন এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement