Beta

এই সেই ফোকলা দাঁতের অভিষেক বচ্চন!

০৩ অক্টোবর ২০১৮, ২০:১৪

অনলাইন ডেস্ক
ফোকলা দাঁতের ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিষেকের বাবা অমিতাভ বচ্চন। ছবি : সংগৃহীত

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন কখনো এ সুযোগ ছাড়তে চান না যে, তিনিই সবচেয়ে ঠান্ডা মাথার বাবা! ‘থাগস অব হিন্দোস্তান’ অভিনেতা সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তাঁর ছেলে অভিষেক বচ্চনের একটি ছবি শেয়ার করেছেন। তবে এর ক্যাপশনে যা লিখেছেন, তা বিচিত্র বলাই চলে। বিগ বি অভিষেকের ছোটবেলার একটি ‘দাঁতভাঙা’ ছবি পোস্ট করেন।

ছবিতে দেখা যায়, ‘মনমর্জিয়ান’ অভিনেতা তাঁর সামনের দাঁত হারিয়েছেন। ক্যামেরায় তাঁর হাসি ধরা পড়ে। এই ফাঁকে দেখা যায় তাঁর দাঁতের ফাঁকা অংশগুলো! গোলগলা একটি গেঞ্জি পরেছিলেন জুনিয়র বি। ভক্তরা অভিষেকের এ আদুরে ছবি দেখে আপ্লুত। তবে ক্যাপশন পড়ে কিছুটা ধন্দে পড়ে যান ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা।

অমিতাভ বচ্চন ক্যাপশনে লেখেন : ‘তুমি দেখতে সসের মতো!’

ছবিটি এ পর্যন্ত ৩ লাখ ৪৩ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন। দেড় হাজারের বেশি মানুষ মন্তব্য করেছেন।

এই কিংবদন্তি অভিনেতা ছবি শেয়ারের পরই কতিপয় অনলাইন ব্যবহারকারী অমিতাভকে তনুশ্রী দত্ত-নানা পাটেকার বিতর্ক নিয়ে প্রশ্ন করেন। তবে অমিতাভ কোনো উত্তর দেননি।

২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি আইটেম গানের শুটিং চলাকালে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন—পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে সাবেক ভারতসুন্দরী তনুশ্রী দত্তর এমন বিস্ফোরক অভিযোগের পর বিনোদন জগতে তোলপাড় চলছে।

‘থাগস অব হিন্দোস্তান’ ছবির ট্রেইলার মুক্তির দিনে অমিতাভ বচ্চনকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমার নাম তনুশ্রীও না, নানা পাটেকারও না। কীভাবে আমি এ প্রশ্নের উত্তর দেব?’

অমিতাভের ওই প্রতিক্রিয়া সবাই ভালোভাবে নেননি।

তনুশ্রী দ্ত্ত বলেছেন, অমিতাভের প্রতিক্রিয়ায় তিনি আহত হয়েছেন। বলেন, ‘আমি আঘাত পেয়েছি, এই মানুষেরাই সামাজিক বিষয়গুলো নিয়ে সিনেমা করেন। কিন্তু যখনই কেউ দাঁড়ায়, কিছু করতে চায়, তখন এ ধরনের বিবৃতি দেন, যেগুলো কোনো সেন্সই তৈরি করে না।’

Advertisement