Beta

তৌসিফকে শিক্ষক মনে হয়েছিল : মিতু

০৫ অক্টোবর ২০১৮, ১৩:২৮

অভিনেত্রী জাহারা মিতু। ছবি : অপূর্ব আবদুল লতিফ

জাহারা মিতু। এ সময়ের মডেল ও অভিনেত্রী। তৌসিফের বিপরীতে ‘অপেক্ষা’ শিরোনামে একটি নাটকে অভিনয় করেছেন তিনি। নাজমুল হক বাপ্পী পরিচালিত নাটকটিতে তাঁর চরিত্রের নাম মীরা। আজ শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে নাটকটি প্রচারিত হবে। নাটকটি সম্পর্কে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন মিতু।

এনটিভি অনলাইন : ‘অপেক্ষা’ নাটকটিতে শুটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল?

জাহারা মিতু : অনেক ভালো। মীরা চরিত্রে প্রবেশ করতে তৌসিফ অনেক সহযোগিতা করেছিল। সেদিন তৌসিফকে আমার শিক্ষক মনে হয়েছিল। অভিনয়ের অনেক কৌশল তৌসিফের কাছ থেকে শিখেছি। সহশিল্পী হিসেবে তৌসিফ যেমন চমৎকার, তেমনি মানুষ হিসেবেও সে খুব ভালো।

এনটিভি অনলাইন : মীরা চরিত্রটি দর্শকের কি ভালো লাগবে?

জাহারা মিতু : নাটকের গল্পে অনেক টুইস্ট আছে। মীরা চরিত্রটিও এমনভাবে উপস্থাপন করা হয়েছে আশা করছি, দর্শক নাটকটি ভালোভাবে গ্রহণ করবেন।

এনটিভি অনলাইন : সব মানুষ কিছু না কিছুর জন্য অপেক্ষা করেন। আপনি কিসের জন্য অপেক্ষা করেন?

জাহারা মিতু : আমার অপেক্ষা শুধু ভালো কাজের জন্য। নাটকের চিত্রনাট্য ও চরিত্র যেন ভালো পাই, সে জন্য অপেক্ষা করি প্রতিনিয়ত।

এনটিভি অনলাইন : অভিনয়ের পাশাপাশি তো উপস্থাপনাও করছেন। কেমন লাগছে?

জাহারা মিতু : বর্তমানে বঙ্গবন্ধু গোল্ডকাপ ইন্টারন্যাশনাল ফুটবল টুর্নামেন্ট ২০১৮-এর উপস্থাপনা করছি। প্রথমে নার্ভাস ছিলাম। পরে স্বাভাবিক হয়েছিলাম। আমি সব সময় নতুন নতুন চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। এটা আমার জন্য বড় একটা চ্যালেঞ্জ ছিল।

এনটিভি অনলাইন : কাজ নিয়ে আপনার ভবিষ্যৎ পরিকল্পনা কী?

জাহারা মিতু : আমি নিজেকে ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। আমি চাই ভালো কাজের মাধ্যমে পুরো বাংলাদেশের কাছে নিজেকে পরিচিত করে তুলতে। অভিনয় ও উপস্থাপনার পাশাপাশি ফ্যাশন ডিজাইনের প্রতিও আমার নেশা আছে। নিজেকে মিডিয়ায় যোগ্য করে তুলতে চাই। এটাই আমার স্বপ্ন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement