Beta

‘এবার মন ছুঁবে বাপ্পী-অধরা’

১০ অক্টোবর ২০১৮, ১৫:৪৮

দীর্ঘদিন ধরেই আলোচনায় রয়েছে বাপ্পী ও অধরার নতুন চলচ্চিত্র ‘নায়ক’। সম্প্রতি শিশ মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে ছবির একটি গান : ‘আঙুল ছুঁয়েছে’। ছবির গানের কোরিওগ্রাফি এরই মধ্যে প্রশংসিত হয়েছে। ছবির পরিচালক ইস্পাহানি আরিফ জাহান মনে করেন এই গানটি দর্শকের মন ছুঁয়ে যাবে।

‘আঙুল ছুঁয়েছে’ গানটিতে কণ্ঠ দিয়েছেন চন্দন সিনহা ও সিঁথি সাহা। গানটির কথা লিখেছেন জনপ্রিয় গীতিকার কবির বকুল এবং সুর করেছেন গানটির শিল্পী সিঁথি সাহা। কোরিওগ্রাফি করেছেন ভারতের বাবা যাদব।

ছবির পরিচালক ইস্পাহানি আরিফ জাহান বলেন, ‘আমি আধুনিক সময়ের একটি ছবি নির্মাণ করতে চেয়েছি। আমরা ছবির গানগুলো ইউটিউবে প্রকাশ করছি। সবাই প্রশংসা করছেন। সবার কাছে আমি কৃতজ্ঞ, কথা দিচ্ছি আপনার ছবির গান যেমন ভালো লেগেছে, তেমনি ছবিটিও ভালো লাগবে। ছবির গানে ‘আঙুল ছুঁয়েছে’ এবার মন ছুঁবে বাপ্পী-অধরা। আমি মনে করি, তারা ভালো জুটি হিসেবে আগামীতে আরো কাজ করবেন।’

বাপ্পী-অধরাকে নিয়ে পরিচালক আরো বলেন, ‘প্রথমবার জুটি বাঁধলেও তাদের বোঝাপড়াটা অনেক ভালো ছিল। পুরো ছবিতেই বাপ্পী-অধরার রসায়ন ছিল পরিপূর্ণ। গানের দৃশ্যের মতোই সিক্যুয়েন্সেও তারা ভালো করেছেন। আমি অনেক বেশি আশাবাদী, দর্শক ছবিটি ভালোভাবে গ্রহণ করবে।’

জাদুরকাঠি মিডিয়া প্রযোজিত এই ছবির কাহিনী লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিতে বাপ্পী ও অধরা ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানি, অমিত হাসান, রেবেকা, সুব্রত প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement