Beta

প্রভার ‘কেউতো ছিল’

১১ অক্টোবর ২০১৮, ১১:৩৬

ফিচার ডেস্ক
‘কেউতো ছিল’ নাটকের একটি দৃশ্যে প্রভা। ছবি : সংগৃহীত

ভিন্ন রকম চরিত্রে সাবলীল অভিনয় করে অনেক আগেই দর্শকের মন কেড়েছেন সাদিয়া জাহান প্রভা। বর্তমানে বিভিন্ন নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

আগামীকাল শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে প্রভা অভিনীত নাটক ‘কেউতো ছিল’। মানস পালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রবিউল ইসলাম প্রধান।

প্রভা এখানে নওমি চরিত্রে অভিনয় করেছেন। তাঁর বিপরীতে ছিলেন আনিসুর রহমান মিলন। এ ছাড়া অভিনয় করেছেন টুটুল চৌধুরী প্রমুখ।

প্রভা বলেন, “চিত্রনাট্য ভালো লাগলেই তারপর মূলত নাটকের শুটিং করতে রাজি হই। ‘কেউতো ছিল’ নাটকের গল্পে একটা মেয়ের জীবনের জার্নি রয়েছে। আমার গল্পটা ভালো লেগেছে। আশা করছি, দর্শক নাটকটি ভালোভাবেই গ্রহণ করবেন।”

‘কেউতো ছিল’-তে দেখা যাবে, নওমির সঙ্গে রক্তিমের ভালোবাসা দীর্ঘদিনের। নওমি লেখাপড়া শেষ করে চাকরি করে। এর মধ্যে বিদেশে একটা স্কলারশিপ পায় রক্তিম। রক্তিম ও নওমি বিয়ে করার সিদ্ধান্ত নেয়। রক্তিমের পরিচিত একটা কাজি অফিসে তাদের বিয়ে হয়। ঠিক তার পরদিন রক্তিমের রোড অ্যাক্সিডেন্টে মৃত্যু হয়। খুব ভেঙে পড়ে নওমি। চাকরি ছেড়ে দেয় সে। কিছুদিন পর সে জানতে পারে প্রেগন্যান্ট সে। নওমির পরিবার থেকে চাপ দেয় সন্তান নষ্ট করে ফেলতে; কিন্তু সে রক্তিমের স্মৃতিকে কোনোভাবেই নষ্ট করতে চায় না। নওমি রক্তিমের বাসায় যায় এবং গিয়ে বলে, রক্তিম আর সে বিয়ে করেছে এবং তার গর্ভে এখন রক্তিমের সন্তান বড় হচ্ছে। রক্তিমের পরিবার এই সন্তানকে স্বীকার করতে চায় না। এর পর ঘটনা মোড় নেয় অন্যদিকে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement