Beta

পারবেন হিনা খান?

১৪ অক্টোবর ২০১৮, ১৭:২৬

অনলাইন ডেস্ক
কমলিকা চরিত্রের প্রথম ঝলকে হিনা খান। ছবি : সংগৃহীত

ভারতের জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘কোসৌতি জিন্দেগি কে’-এর দ্বিতীয় মৌসুম শুরু হতে যাচ্ছে আর কিছুদিন পর। এ ধারাবাহিকে জনপ্রিয় অভিনেত্রী হিনা খানকে দেখা যাবে কমলিকার চরিত্রে। এর আগে কমলিকার চরিত্রে অভিনয় করেছিলেন ঊর্বশী ধোলাকিয়া।

ঊর্বশী তাঁর অভিনয়দক্ষতা দিয়ে কমলিকা চরিত্রটিকে টেলিভিশনে অন্যতম জনপ্রিয় করে তুলেছিলেন। হিনা খান কি ইতিহাস পুনরায় লিখতে পারবেন? সময়ই তা বলে দেবে।

সম্প্রতি একতা কাপুর মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে হিনা খান অভিনীত কমলিকা চরিত্রের প্রথম ঝলক প্রকাশ করেছেন। আর সেই ঝলকে অন্তর্জালে একটা বড়সড়ো ঝাঁকুনি দিয়েছেন হিনা!

এর আগে এক সাক্ষাৎকারে কমলিকা নামে পরিচিত ঊর্বশী ধোলাকিয়া বলেছেন, হিনার ওপর তাঁর পূর্ণ আস্থা আছে, হিনা চরিত্রটির যথাযথ বিচার করতে পারবেন।

‘১৮ বছর আগে একতা (কাপুর) আমার ওপর যে বিশ্বাস রেখেছিল, এখন সে হিনার ওপর রাখছে। একতা একটি চোখ দিয়ে পারফরমারদের দেখে, অন্য চোখ দিয়ে আর সব দেখে। আমার কাছ থেকে একতা যা আদায় করে নিয়েছিল, আমি নিশ্চিত, হিনার কাছ থেকেও তা পারবে।’ হিনার জন্য শুভ কামনাও জানান ঊর্বশী ধোলাকিয়া।

‘কোসৌতি জিন্দেগি কে’-এর প্রথম মৌসুম চলে টানা সাত বছর। এ ধারাবাহিকে অভিনয় করেছেন শ্বেতা তিওয়ারি, সেজান খান ও রোনিত রায়। ঊর্বশী ধোলাকিয়া ও গীতাঞ্জলী টিকেকার প্রধান চরিত্রে অভিনয় করেন।

হিনা খান এর আগে ‘রিশতা কিয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিকে কাজ করেছেন। এ ছাড়া টিভি রিয়েলিটি শো খাতরোনেকে খিলাড়ি ও বিগ বসেও অংশ নেন হিনা। টিভি অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক পান হিনা খান। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement