Beta

হাউসফুল-৪ : নানার বদলে অনিল?

১৫ অক্টোবর ২০১৮, ২১:০০

অনলাইন ডেস্ক

কিছুদিন আগেও ‘হাউসফুল-৪’ ছবির শুটিং করেছেন বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকার। ভারতের রাজস্থানের জয়সালমারে প্রথম শিডিউলের শুটিংও হয়েছে। কিন্তু কয়েকদিনের মধ্যেই বদলে গেছে দৃশ্যপট। বলিউডজুড়ে চলছে ‘হ্যাশট্যাগ মি টু আন্দোলন’। এ ছবির পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে তিন নারী যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। আর সাজিদের বদলে এ ছবির নতুন পরিচালকের নামও ঘোষণা করা হয়েছে।

‘হাউসফুল-৪’ ছবির পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে অভিনেত্রী সালোনি চোপড়া, সাংবাদিক কারিশমা উপাধ্যায় ও অভিনেত্রী র‍্যাচেল হোয়াইট যৌন হেনস্তার অভিযোগ করেন। বিপাশা বসুও সাজিদের আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন। এসব কারণে নিজে থেকেই সরে দাঁড়ান সাজিদ খান। পরে তাঁর স্থলে ফরহাদ সামজির নাম ঘোষণা করা হয়।

গত শুক্রবার সাজিদের সরে দাঁড়ানোর কয়েক ঘণ্টা পরই এ ছবি থেকে নিজেকে গুটিয়ে নেন নানা পাটেকার, যাঁর বিরুদ্ধে গত মাসে যৌন হেনস্তার অভিযোগ আনেন তনুশ্রী দত্ত। তনুশ্রীর অভিযোগের পরই বলিউডে শুরু হয় মি টু ঝড়।

সংবাদ সংস্থা এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালকে (এএনআই) নানা পাটেকারের ছেলে মালহার বলেন, তাঁর বাবা ‘সঠিক পদক্ষেপ’ নিয়েই ওই ছবি ছেড়েছেন। মালহার বলেন, প্রযোজকসহ ছবির পুরো টিমের মঙ্গলের জন্য ‘নানা সাহেব’ ওই প্রকল্প থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

একটি বিনোদন পোর্টালের প্রতিবেদন বলছে, ইতিমধ্যে ‘হাউসফুল-৪’ নির্মাতারা নানার বদলি খোঁজা শুরু করেছেন।

প্রতিবেদনটি বলছে, সঞ্জয় দত্ত ও অনিল কাপুরকে নানার বদলে দেখা যেতে পারে। কিন্তু গুঞ্জন হলো, নিজের প্রকল্প নিয়ে ব্যস্ততার দরুণ সঞ্জয় দত্ত এ ছবিতে যুক্ত হতে পারবেন না। সূত্রটি আরো বলেছে, নানার বদলি পাওয়ার পর আগে করা ছয় দিনের শুটিং পুনরায় করতে হবে।

অন্যদিকে হ্যাশট্যাশ মি টু আন্দোলনের জেরে ‘হাউসফুল-৪’ ছবির শুটিং বাতিল করেছেন অক্ষয় কুমার। ইতালিতে পারিবারিক ছুটি কাটিয়ে ফিরে অক্ষয় কুমার গত শুক্রবার টুইট করে জানান, “আমি সবে দেশে ফিরেছি। যেসব খবর পাচ্ছি সেগুলো খুবই দুশ্চিন্তার। ‘হাউসফুল-৪’-এর প্রযোজকদের বলেছি সম্পূর্ণ তদন্ত না হওয়া পর্যন্ত কাজ বন্ধ রাখতে। এ ধরনের ঘটনায় দোষীর সঙ্গে আমি কাজ করব না। যে নারীরা এ ধরনের অভিযোগ করেছেন, তাঁদের সম্পূর্ণ নিরপেক্ষ বিচার ও সম্মান দিতে হবে।”

অক্ষয়ের স্ত্রী টুইঙ্কেল খান্নাও ওইদিন টুইট করেন, ‘এসব নারী যে ধরনের অভিজ্ঞতার মধ্য দিয়ে গেছেন, সেগুলো ভয়ানক। হাউসফুলের সঙ্গে যুক্ত প্রত্যেকের কড়া পদক্ষেপ করা উচিত। এটা চলতে পারে না।’ সূত্র : ইন্ডিয়া টুডে

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement