Beta

ছোট পর্দায় আসছে তুর্কি ধারাবাহিক ‘এইযেল’

৩০ অক্টোবর ২০১৮, ১৬:৫৩

ফিচার ডেস্ক
এইযেল নাটকের একটি দৃশ্য। ছবি : সংগৃহীত

সুলতান সুলেমান ‘কোসেম’-এর পর দর্শক নতুন আরো একটি তুর্কি নাটক দেখতে পাবেন। নাম ‘এইযেল’। বন্ধুদের প্রতারণার শিকার হয়ে ঘটনার পরিক্রমায় এক সহজ সরল ছেলের রহস্যময় গডফাদার হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে এইযেল।

রোমাঞ্চকর ধারাবাহিক  নাটকটি আগামী ১৩ নভেম্বর থেকে  দীপ্ত টিভিতে শনি থেকে বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ও রাত ১০ টায় প্রচারিত হবে। অন্যদিকে, ১২ নভেম্বর শেষ হয়ে যাবে সুলতান সুলেমান কোসেম। 

এইযেলের গল্পে দেখা যাবে, ওমর নামের এক সাদামাটা ছেলেকে তার প্রেমিকা ও ঘনিষ্ঠ বন্ধুরা মিলে ফাঁদে ফেলে দুর্ধর্ষ ডাকাতি ও খুনের দায়ে ফাঁসিয়ে দেয়। যাবজ্জীবন কারাদণ্ডের সাজা হয় ওমরের। ঘটনাচক্রে সে জেল থেকে পালাতে সক্ষম হয়। প্রেমিকা এইশান, বন্ধু আলী ও জেঙ্গিযের ওপর প্রতিশোধ নিতে ফিরে আসে অন্য নামে! অন্য পরিচয়ে! অন্য চেহারায়! ওমরকে ছাপিয়ে সে হয়ে ওঠে ‘এইযেল’। শুরু হয় তার প্রতিশোধের খেলা। কিন্তু ধীরে ধীরে দর্শককে কৌতূহলী করে তোলে নানা অজানা প্রশ্ন! এইশান কি সত্যি ওমরকে ভালোবাসত? এইশানের সন্তান কি ওমরেরই সন্তান? ওমর কি আসলেই এইযেল হতে পেরেছে? না আগের মতো এখনো সে ভালোবাসে এইশানকে? এইযেল কি পারবে প্রতিশোধ নিতে? যদিও বা নেয় কী হবে তার পরিণাম? এইযেল কি সত্যি প্রতিশোধ নিতে চায়? নাকি তাকে অন্য কোন উদ্দেশে ব্যবহার করছে আড়ালের কোনো শক্তি? একের পর এক সুচতুর চাল। চাকচিক্যে ভরা অভিজাত শ্রেণির অন্তর্গত দ্বন্দ্ব! আকর্ষণীয় দুই নারী চরিত্র।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement