Beta

নববিবাহিত প্রিয়াঙ্কা-নিক

০২ ডিসেম্বর ২০১৮, ১৩:৩৪

অনলাইন ডেস্ক
মেহেদি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি : ইনস্টাগ্রাম

প্রাকবিবাহ অনুষ্ঠান আর বিয়ের দিনক্ষণ নিয়ে বেশ লুকোচুরি চলছিল। ভারতের সংবাদমাধ্যমগুলো জানাচ্ছিল নানা খবর। অবশেষে জানা গেল শনিবার রাতেই খ্রিস্টান রীতিতে বিয়ে সেরেছেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। আজ রোববার সনাতন রীতিতে অর্থাৎ সাতপাকে বাঁধা পড়বেন এই নবদম্পতি।

জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, শনিবার রাতে রাজস্থানের নীল শহর যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান মতে চার হাত এক করেন প্রিয়াঙ্কা-নিক। এ সময় উপস্থিত ছিলেন নিকের বাবা পল কেভিন জোনাস।

বিয়েতে প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের পোশাক। নিকও পরেছিলেন একই ডিজাইনারের চোপার্ড ব্র্যান্ডের পোশাক। মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসভবনে বাগদানের চার মাস পর এ যুগল বিয়ে সারলেন। আর এ খবর প্রথম প্রকাশ্যে আনেন ডিজাইনার রালফ লরেন নিজেই।

খ্রিস্টান রীতিতে প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের পর টুইটারে অভিনন্দন জানিয়েছেন রালফ লরেন। লিখেছেন, ‘এ যুগলকে পোশাকে সাজিয়ে সম্মানিত রালফ লরেন—প্রিয়াঙ্কা পরেছিলেন গাউন আর নিক পরেছিলেন পার্পল লেবেল টাক্সেডো—বিয়ের অনুষ্ঠানের অন্য সদস্যরাও পরেছিলেন রালফ লরেনের পোশাক।’

মেহেদি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা-নিকসহ অতিথিরা। ছবি : ইনস্টাগ্রাম

চোপড়া ও জোনাস পরিবারের সদস্যরা, কনেপক্ষ ও বরপক্ষের লোকজন—প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া ও নিকের তিন ভাই জো, কেভিন ও ফ্রাংকি লরেনের পোশাক পরেন। ২০১৭ সালের মিট গালায় প্রথমবার রালফ লরেনের পোশাক পরে জনসমক্ষে আসেন প্রিয়াঙ্কা-নিক।

ভোগের যুক্তরাষ্ট্র সংস্করণ তাঁদের জানুয়ারি সংখ্যার প্রচ্ছদ করেছেন প্রিয়াঙ্কা ও নিককে নিয়ে।

উমেদ ভবন প্রাসাদে বেশ কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। তাই এখনো পর্যন্ত তাঁদের বিয়ের ছবি প্রকাশ্যে আসেনি।

এদিকে প্রিয়াঙ্কা চোপড়া সংগীত অনুষ্ঠানের পাঁচটি ছবি শেয়ার দিয়েছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের সম্পর্কের একটি বিশেষ দিক হলো, আমাদের পরিবারের সদস্যরা একে-অপরের বিশ্বাস ও সংস্কৃতিকে সম্মান করেন। আর তাই সবার উপস্থিতিতেই বিয়ের পরিকল্পনা ছিল, যা এককথায় অসাধারণ। এই মেয়েটির ভারতীয় রীতিতে মেহেদি হয়েছে।’ টুইটারে একই ছবি শেয়ার করেছেন বর নিক জোনাসও।

ছবিতে দেখা যায়, উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা-নিককে। একটি ছবিতে দেখা যায় তিন ভাই নিককে কাঁধে তুলে নাচছেন। মেহেদিতে প্রিয়াঙ্কা পরেছিলেন উজ্জ্বল কমলা রঙের পোশাক। নিক পরেছিলেন কুর্তা। প্রিয়াঙ্কার পোশাকটি ছিল আবু জানি সন্দীপ খোসলার ডিজাইনের। একে বলা হয়েছে রিগ্যাল ভিন্টেজ আউটফিট।

আজ ভারতীয় প্রথা ও হিন্দু রীতি মেনে বিয়ে হওয়ার কথা রয়েছে ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া ও ২৬ বছর বয়সী নিক জোনাসের।

Advertisement