Beta

সেলিম ভাই যত্ন নিয়ে কাজ করেন : পরী

১১ ডিসেম্বর ২০১৮, ১৬:৩১

সামাজিক যোগাযোগের মাধ্যমে গতকাল হঠাৎ দেখা গেল ‘প্রীতি’র এক ঝলক। এই ‘প্রীতি’ আর কেউ নন, পরী মণি। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ওয়েবভিত্তিক স্বল্পদৈর্ঘ্যের ছবিটিতে নামভূমিকায় অভিনয় করেছেন পরী। গতকাল প্রকাশিত ১ মিনিট ১০ সেকেন্ডের ট্রেইলারে পরীকে অনুসন্ধানী সাংবাদিকের চরিত্রে দেখা যায়।

এর আগে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রে অভিনয় করেন নায়িকা পরী মণি। নিজের অভিনয়গুণ দিয়ে তিনি প্রশংসিত হন। ১৩ ডিসেম্বর বায়োস্কোপ অরিজিনালসে মুক্তি দেওয়া হবে ছবিটি। আলফা আই মিডিয়া প্রোডাকশনস লিমিটেডের ব্যানারে নির্মিত এই ওয়েব ফিকশনের দৈর্ঘ্য ৩৭ মিনিট।

পরী মণি বলেন, ‘প্রীতি একজন ক্রাইম রিপোর্টার। একটি হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করার জন্য মাঠে নামে সে। চরিত্রটির মধ্যে বেশ কয়েকটি শেইড রয়েছে। রহস্যঘেরা রোমাঞ্চকর কাহিনী নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে। সেলিম ভাই অনেক যত্ন নিয়ে কাজ করেন। উনার সঙ্গে কাজ করতে আমি আনন্দ পাই।’

গিয়াসউদ্দিন সেলিম এ বিষয়ে বলেন, ‘আমার গল্পের মূল চরিত্রটি একটি ক্রাইম রিপোর্টার। কিন্তু শুধু মেয়ে বলে সে সমাজের অনেক অপরাধ তুলে ধরতে পারে না। তারপরও হাল ছাড়ে না প্রীতি। শক্ত মনোবল নিয়ে এগিয়ে চলে। আশা করি, সবার কাছে গল্প ও উপস্থাপনের ধরন পছন্দ হবে।’

শাহরিয়ার শাকিল প্রযোজিত এই ছবিতে আরো অভিনয় করেছেন শ্যামল মাওলা, সূচনা আজাদ, শহীদুল আলম সাচ্চু, রহমত আলী, মোমেনা চৌধুরী, সুজাত শিমুল, কালিন্দী কনা, আমিরুল ইসলাম প্রমুখ।

Advertisement