Beta

ফিরেই ইয়ো ইয়ো হানি সিং ঝড়!

২৩ ডিসেম্বর ২০১৮, ২০:১৯

অনলাইন ডেস্ক
নতুন গান ‘মাখনা’য় ঝড় তুলেছেন ইয়ো ইয়ো হানি সিং। ছবি : সংগৃহীত

দীর্ঘদিন আড়ালে ছিলেন বলিউডি সংগীতশিল্পী ইয়ো ইয়ো হানি সিং। ছিলেন না কোনো খবরে। ভক্ত ও অনুরাগীরা তাঁর গানের তালে নাচার জন্য উন্মুখ ছিলেন। বহুদিন পর আড়াল ভাঙলেন হানি সিং। এলেন নতুন গান নিয়ে। সেই গানে তুফান ছুটছে অন্তর্জাল দুনিয়ায়।

হানি সিংয়ের নতুন গান ‘মাখনা’ ইউটিউবে মুক্তি পেতেই ট্রেন্ড তালিকায় এক নম্বরে উঠে এসেছে। এই ভিডিওটি এখন পর্যন্ত তিন কোটি বারের বেশি দেখেছেন মানুষ। হানি সিংয়ের সঙ্গে এই গানটি গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। সহ-শিল্পী ছিলেন সিংহস্তা, পিনাকি, সিয়ান ও অ্যালিস্টেয়ার।

গুলশান কুমার ও টি-সিরিজের সহযোগিতায় নির্মিত হয়েছে ‘মাখনা’র ভিডিও।

গত ২১ ডিসেম্বর মুক্তি পায় হানি সিংয়ের কামব্যাক গান ‘মাখনা’। তিন দিন না যেতেই তিন কোটি ৬৩ লাখের বেশি দর্শক দেখেছেন এ ভিডিওটি।

গানটি সম্পর্কে শিল্পী হানি সিং বলেছেন, ‘মাখনা তৈরি করতে গিয়ে আমি খুবই মজা পেয়েছি। আমি ভূষণ কুমারকে শুভেচ্ছা জানাতে চাই। এর পাশাপাশি আগামী বছরগুলোতে আরো অনেক কাজ একসঙ্গে করার আশায় রয়েছি।’

ইয়ো ইয়ো হানি সিংয়ের প্রত্যাবর্তনের গান ‘মাখনা’ শুনলে পা আপনা থেকেই দুলতে শুরু করবে!

এ গানের ভিডিও শুটিং করা হয়েছে কিউবায়। বলিউডি সিনেমায় এখনো পর্যন্ত  সমাজতান্ত্রিক এ দেশটির দৃশ্য কমই দেখা গেছে। যদিও ‘এক থা টাইগার’ সিনেমায় সালমান খান ও ক্যাটরিনা কাইফকে কিউবায় দেখা গেছে।

স্প্যানিশ পরিচালক ড্যানিয়েল দুরেইন নির্দেশিত ‘মাখনা’র ভিডিও তৈরি করতে সাত মাস সময় লেগেছে।

এই গানে হানি সিংকে নতুন রূপে দেখা যাচ্ছে। চুল লম্বা করেছেন তিনি।

হানি সিং বলেন, ‘ভক্তদের পুরোপুরি নতুন রূপে দেখা দিতে চেয়েছি। দশ মাস ধরে চুল বড় করেছি নতুন স্টাইল করার জন্য। এই চুলের স্টাইল গানের অনুভূতির সঙ্গেও বেশ মিলে যাচ্ছে।’

‘লুঙ্গি ড্যান্স’, ‘সানি সানি’, ‘ইয়ার না মিলে’, ‘ছোটে ছোটে পেগ’, ‘ম্যায় শরাবি’, ‘চার বোতল ভোদকা’, ‘লোনলি লোনলি’সহ বলিউড সিনেমায় অসংখ্য হিট গান আছে ইয়ো ইয়ো হানি সিংয়ের ঝুলিতে। সূত্র : এনডিটিভি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement