Beta

শ্রদ্ধাকে প্রভাসের বাহুবলি সাইজের লাঞ্চ!

২৫ ডিসেম্বর ২০১৮, ১৮:৩৬

অনলাইন ডেস্ক
সহ-অভিনেতা শ্রদ্ধাকে ঘরে তৈরি খাবার খাওয়ালেন প্রভাস। ছবি : সংগৃহীত

অতিথি অ্যাপায়নে বেশ খ্যাতি আছে ভারতের দক্ষিণী চলচ্চিত্র তারকা প্রভাসের। পরিবারের লোকজন আর ঘনিষ্ঠ বন্ধুরা প্রভাসের আপ্যায়নে মুগ্ধ। আপ্যায়নে ‘উষ্ণ হৃদয়ের অধিকারী’ খ্যাতি আছে এ তারকার।

মাঝে মাঝে শুটিং সেটেও বাড়িতে তৈরি খাবার নিয়ে যান ব্লকব্লাস্টার ‘বাহুবলি’ তারকা প্রভাস। এই যেমন বলিউড সুন্দরী শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি বেঁধে ‘সাহো’ সিনেমায় কাজ করছেন তিনি। আর শুটিং সেটে তাঁর জন্য ঘরের খাবার নিয়ে এলেন। নানা পদের মুখরোচক সেই লাঞ্চের সাইজও ছিল বাহুবলির মতোই!

শ্রদ্ধার জন্য হায়দরাবাদি খাবার এনেছিলেন প্রভাস। আর অনেক পদের মুখরোচক খাবার পেয়ে বিস্মিত হন ‘আশিকি টু’ অভিনেত্রী শ্রদ্ধা।

পাত্রভরা খাবারের সামনে বসা শ্রদ্ধার একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে শ্রদ্ধা নিজেই এ ছবির শেয়ার দিয়েছেন। বলেছেন, সেটের সবাই ভাগাভাগি করেই খেয়েছেন। এ পর্যন্ত ছবিটিতে লাইক পড়েছে ২১ লাখ ৩৯ হাজারের বেশি।

প্রভাস প্রায় তাঁর স্বজন ও ঘনিষ্ঠদের জন্য লাঞ্চ-ডিনার পার্টি দেন। কিন্তু এখন তিনি খুবই ব্যস্ততার মধ্যে দিন পার করছেন। তাই খুব একটা পারছেন না তিনি। কিন্তু একটু সময় পেলেই ডিনার পার্টি দিচ্ছেন।

অতিথিদের প্রভাস নিজেই খাবার পরিবেশন করেন। অনেকেই হয়তো জানেন না, প্রভাসের প্রিয় খাবার বিরিয়ানি। তাই প্রত্যেক ডিনার পার্টিতে বিরিয়ানি থাকবেই।

শুধু তেলেগু চলচ্চিত্র দুনিয়ায় নয়, ভারতজুড়ে অসংখ্য ভক্ত প্রভাসের। পরিচালক এস এস রাজামৌলির ‘বাহুবলি : দ্য বিগিনিং’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়, আয় করে দুই হাজার কোটি রুপি।

প্রভাস এখন ‘সাহো’র শুটিং নিয়ে ব্যস্ত। ইউভি ক্রিয়েশনস প্রযোজিত ও সুজিত পরিচালিত ভারতের অন্যতম ব্যয়বহুল হতে চলা এ সিনেমায় আরো রয়েছেন শ্রদ্ধা কাপুর, নিল নিতিন মুকেশ, অর্জুন বিজয়, জ্যাকি শ্রফ, মন্দিরা বেদি, ভেনেলা কিশোর, আদিত্য শ্রীবাস্তব, ইভলিন শর্মা, মুরলি শর্মা। সংগীত পরিচালনা করেছেন অমিত ত্রিবেদী। সূত্র : ডিএনএ।

Advertisement