Beta

ফাঁস হওয়া প্রশ্নপত্রে পাস করেছেন সালমান!

০৮ জানুয়ারি ২০১৯, ২১:৫৪

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান ও তাঁর বাবা সেলিম খান। ছবি : সংগৃহীত

বলিউডের অন্যতম মহাতারকা সালমান খান। তিন দশক ধরে প্রায় সব নায়িকার সঙ্গেই রুপালি পর্দায় রোমান্স করেছেন এই অভিনেতা। বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। সর্বোচ্চ আয় করা অভিনেতাদের তালিকায়ও রয়েছেন তিনি। কিন্তু অনেকেই জানেন না, বলিউডের এই বড় তারকা ফাঁস হওয়া প্রশ্নপত্র দিয়ে পরীক্ষায় পাস করেছেন!

সম্প্রতি এই খবর ফাঁস করেছেন স্বয়ং সালমান খানের বাবা সেলিম খান। ভারতের জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’-তে এই কথা জানান তিনি।

৮৩ বছর বয়সী এই চিত্রনাট্যকার ওই শোতে গিয়েছিলেন তাঁর তিন ছেলে সালমান খান, আরবাজ খান ও সোহেল খানকে সঙ্গে করে। বাবা-পুত্ররা বেশ মজার মজার বিষয় এই শোতে শেয়ার করেছেন।

সেলিম খান বলেন, ‘আমাদের ঘরে এক লোক আসত। গণেশ এসেছে, গণেশ এসেছে বলে সাড়া পড়ে যেত। গণেশকে চা দাও, গণেশকে বসার জন্য টুল দাও। আমি বলতাম, কী হচ্ছে এসব। আমার ঘরে আমার চাইতেও বেশি ইজ্জত পাচ্ছে এই লোক! ভাবলাম, কে এই লোক খোঁজ নেওয়া জরুরি।’

‘তো খোঁজ নিয়ে দেখলাম, প্রশ্নপত্র ফাঁস হলে এই গণেশই সেগুলো আমার ছেলেদের দিয়ে যেত,’ যোগ করেন সেলিম খান।

বাবার কথার সত্যতা মিলল সালমানের কথাতেও। সালমান বলেছেন, ওই কাগজপত্রগুলো তাঁকেই দিয়ে যেতেন গণেশ।

এ বছরে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ দিয়ে রুপালি পর্দা কাঁপাবেন সালমান খান। এই ছবিটি কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক। এতে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। আগামী ঈদে পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement